সিরাজগঞ্জ জেলায় মাইক্রোবাস ও সিএনজির সংঘর্ষে সড়ক দুর্ঘটনায় নিহত ৬

দেশজুড়ে

সেপ্টেম্বর ৮, ২০২৪ ৯:২৩ অপরাহ্ণ

মোঃ জাহিদুল হক আজিম, সিরাজগঞ্জ।।

সিরাজগঞ্জে কামারখন্দতে মাইক্রোবাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ৬ জন নিহত হয়েছেন। বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন, কামারখন্দ থানার অফিসার ইন চার্জ (ওসি) মো: রেজাউল করিম।

রোববার (৮ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টায় এ দুর্ঘটনা‌টি ঘ‌টে, সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার ভদ্রঘাটে সড়কের এসিআই কোম্পানির সামনে ঘটনা ঘটে।

এই ঘটনায় ছয় জনের নাম জানা গেছে নিহতরা হলেন, তাড়াশ উপজেলার নওগাঁ ইউনিয়ন এর ভাটরা গ্রা‌মের প্রভাষক নুরুজ্জামান ফকির  (৫২), তার বড় ভাই মোহাম্মদ তারেক ফকির (৫৮), একই গ্রামের বাসিন্দা ঝাউল প্রামাণিক (৫৫), তার ছোট ভাই আব্দুল মজিদ প্রামানিক  (৪৮) ও হাজী মোঃ জাহাঙ্গীর ফকির (৫৮) এছারাও রায়গঞ্জ উপজেলার ব্রহ্ম বয়রা গ্রামের সিএনজি চালক রাশিদুল ইসলাম। প্রথম ৫ জনের বাড়ি তাড়াশ উপজেলার ভাটরা গ্রামে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুর্ঘটনায় সিএন‌জি’‌তে থাকা ৪ যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। চালকসহ অপর যাত্রী সিরাজগঞ্জ শহিদ এম মুনসুর আলী মেডিক্যাল কলেজ হাসপাতালে ‌নেয়া হ‌লে সেখা‌নে তারা মারা যান। নিহতদের আত্মীয় সজ‌নেরা জানায়, তারা জরুরী কাজে সিএনজিযোগে সিরাজগঞ্জ জেলা সদরে যাচ্ছিলেন। ঘটনাস্থানে সিএনজি পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস তাদের চাপা দিলে তারা নিহত হন। পরবর্তী‌তে লোক মারফত জানতে পারলে সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস এসে নিহতদের লাশ উদ্ধার করে।

এ প্রসঙ্গে কামারখন্দ থানার অফিসার ইন চার্জ (ওসি) মো: রেজাউল করিম সাংবাদিকেদর বলেন, খবর পেয়ে ঘটনা স্হলে যাই তারপর লাশ উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। হাসপাতাল থেকে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *