বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শিক্ষার্থীসহ আহতদের চিকিৎসার খোঁজ-খবর নিলেন বিএসএমএমইউ এর উপাচার্য অধ্যাপক ডা. মো. সায়েদুর রহমান

ইত্যাদি

আগস্ট ২৯, ২০২৪ ১:০৪ অপরাহ্ণ

শওকত আলী হাজারী ।।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) এর নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক ডা. মো. সায়েদুর রহমান বুধবার ২৮ আগস্ট ২০২৪ খ্রিঃ বৈষম্যবিরোধী ছাত্র জনতার আন্দোলনে শিক্ষার্থীসহ আহতদের চিকিৎসার খোঁজ-খবর নিয়েছেন।

এসময় উপাচার্য অত্র বিশ্ববিদ্যালয় হাসপাতালের কেবিন ব্লক, সাধারণ জরুরি বিভাগে চিকিৎসাধীন শিক্ষার্থী ও আহত ব্যক্তি, স্বজনদের সাথে কথা বলেন এবং উন্নত ও যথাযথ চিকিৎসাসেবা নিশ্চিতকল্পে সংশ্লিষ্টদের প্রয়োজনীয় নির্দেশনা দেন।

পরিচালক (হাসপাতাল) ব্রিগেডিয়ার জেনারেল ডা. মোঃ রেজাউর রহমান জানান, বৈষম্যবিরোধী ছাত্র জনতার আন্দোলনে শিক্ষার্থীসহ আহত ১৮১ জনকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাসেবা প্রদান করা হয়েছে।

বর্তমানে আইসিইউতে ২ জনসহ চিকিৎসাধীন রয়েছেন ৩১ জন। মারা গেছেন ২ জন। আহতদের প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা, ওষুধপত্র, অপারেশনসহ প্রয়োজনীয় চিকৎসা সামগ্রী সম্পূর্ণ বিনামূল্যে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে প্রদান করা হচ্ছে।

এসময় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) এর ভারপ্রাপ্ত রেজিস্ট্রার ডা. মোঃ দেলোয়ার হোসেন, ভারপ্রাপ্ত প্রক্টর ডা. শেখ ফরহাদ, উপ-পরিচালক (হাসপাতাল) ডা. আবু নাসের প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *