সাতক্ষীরা ভোমরা স্থলবন্দর ট্রান্সপোর্ট মালিক সমিতির আহ্বায়ক কমিটি গঠন

দেশজুড়ে

আগস্ট ২৫, ২০২৪ ৯:১৪ অপরাহ্ণ

মনিরুজ্জামান মনি

সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর ট্রান্সপোর্ট মালিক সমবায় সমিতি লিঃ (রেজিঃ নং ৮৬/সাত-২০০৯) এর সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৫ আগস্ট) সকাল ১০টায় সমিতির নিজস্ব কার্যলয়ে মো. লুৎফর রহমান মন্টুর সভাপতিত্বে প্রধান অথিতি হিসেবে বক্তব্য রাখেন ভোমরা কাস্টমস্ ক্লিলিয়ারিং এন্ড ফরওয়াডিং এজেন্টস্ এসোসিয়েশনের আহবায়ক ও ভোমরা স্থলবন্দর ট্রান্সপোর্ট মালিক সমবায় সমিতির প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি মো. হাবিবুর রহমান হাবিব।

প্রধান অতিথি ও সংগঠনের সকল সদস্যদের উপস্থিততিতে ভোমরা স্থলবন্দর ট্রান্সপোর্ট মালিক সমবায় সমিতি লিঃ এর বিগত কমিটি বিলুপ্ত করার প্রস্তাব ওঠে। সদস্যদের প্রস্তাবের প্রেক্ষিতে উক্ত সভায় সর্বসম্মতিক্রমে বিগত কমিটি বিলুপ্ত করে ৫ (পাঁচ) সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠনের সিদ্ধান্ত হয়।

উপস্থিত সদস্যরা আহ্বায়ক কমিটিতে মেসার্স মুন্নী ট্রান্সপোর্ট এজেন্সীর স্বত্ত্বাধিকারী মোঃ লুৎফর রহমান মন্টুকে আহ্বায়ক এবং মেসার্স একতা ট্রান্সপোর্ট এজেন্সীর স্বত্ত্বাধিকারী মোঃ জয়নাল আবেদীন কিরনকে সদস্য সচিব হিসেবে নাম প্রস্তাব করেন।

নাম প্রস্তাবের ভিত্তিতে সকল সদস্যের সম্মতিক্রমে মোঃ লুৎফর রহমান মন্টুকে আহ্বায়ক এবং মোঃ জয়নাল আবেদীন কিরনকে সদস্য সচিব করে ৫ (পাঁচ) সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন দেয়া হয়।

কমিটিতে মেসার্স কাশেম ট্রান্সপোর্ট এজেন্সীর স্বত্ত্বাধিকারী মোঃ খালিদ হোসেন, মেসার্স মধুপুর ট্রান্সপোর্ট এজেন্সীর স্বত্ত্বাধিকারী মোঃ ফিরোজ হোসেন খোকন এবং মেসার্স এ.এম ট্রান্সপোর্ট এজেন্সীর স্বত্ত্বাধিকারী মোঃ মনিরুল ইসলাম মন্টুকে সদস্য করা হয়েছে।  ভোমরা স্থলবন্দর ট্রান্সপোর্ট মালিক সমবায় সমিতি লিঃ এর নবগঠিত আহ্বায়ক কমিটির আহ্বায়ক মোঃ লুৎফর রহমান মন্টুর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *