ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ ভালুকায় কর্মবিরতি অব্যাহত

দেশজুড়ে

জুলাই ১১, ২০২৪ ১১:৪৬ পূর্বাহ্ণ

ভালুকা(ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের ভালুকায় ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর কার্যালয়ে বিভিন্ন দাবী আদায় না হওয়া পর্যন্ত কর্মকর্তা-কর্মচারীগণ বিদ্যুৎ ব্যবস্থ্যা সচল রেখে অনিদির্ষ্টকালের জন্য কর্মবিরতির পালন করছে।

এরই ধারাবাহিকতায় বুধবার (১০জুলাই) সকাল ১০ টা থেকে ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর কার্যালয় চত্তরে সকল কর্মকর্তা ও কর্মচারীগণ কাজে যোগদান না দিয়ে বিভিন্ন দাবী সম্বলিত ব্যানার ফ্যাষ্টুন নিয়ে ও বিভিন্ন স্লোগান দিয়ে এক সমাবেশে মিলিত হয়ে কর্মবিরতি পালন করছে।
জানাযায় পল্লী বিদ্যুতায়ন বোর্ড কর্তৃক পল্লী বিদ্যুৎ সমিতি সমূহে শোষণ, নির্যাতন,নিপিড়ণ অব্যাহত রাখা, গুণগতমানহীন মালামাল ক্রয় করে গ্রাহক ভোগান্তি বৃদ্ধি করার প্রতিবাদে ও স্মার্ট-টেকসই বাংলাদেশ বিনির্মাণে বিআরইবি-পিবিএস একীভূত করন সহ অভিন্ন চাকুরীবিধি বাস্তবায়ন ও সকল চুক্তিভিত্তিক/অনিয়মিত কর্মচারীদের চাকুরী নিয়মিত করনের দাবীতে তাদের এ কর্মবিরতি।
এ সময় কর্মবিরতি সমাবেশে বক্তব্য রাখেন সদরদপ্তরসহ বিভিন্ন জোনাল অফিসের এজিএম, ডিজিএমসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা- কর্মচারীবৃন্দ।
সারা দেশের ৮০ টি পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা কর্মচারী একযোগে এ দাবী আদায়ের লক্ষে এ কর্মবিরতি পালন করছে বলে জানান আন্দোলনরতরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *