৯৯৯ ফোন পেয়ে কিশোরের লাশ উদ্ধার : মৃত্যু ঘিরে রহস্য

দেশজুড়ে

আগস্ট ২, ২০২৩ ৬:২৭ অপরাহ্ণ

মোঃ ইলিয়াস হোসেন স্বপন (সিরাজগঞ্জ) প্রতিনিধি

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ৯৯৯ ফোন পেয়ে আব্দুর রহমান (১৩) নামে এক কিশোরের লাশ উদ্ধার করেছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ। বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার এনায়েতপুর গুচ্ছগ্রামের ঘাটিনা রেলব্রীজের পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

এঘটনায় সিআইডির টিম ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার অভিযানে অংশ গ্রহন করে।

নিহত আব্দুর রহমান এনায়েতপুর গুচ্ছগ্রামের
আকবর আলী ছেলে। বর্তমানে নিহতের বাবা আকবর আলী কর্মের তাগিদে লিবিয়ায় আছেন।

নিহতের দাদা ঠান্ডু মিয়া জানান,মঙ্গলবার (১ আগষ্ট) আবদুর রহমান সহ তার আরো দুই বন্ধু ঢাকায় বেড়াতে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। এর পর উল্লাপাড়া ষ্টেশন থেকে ট্রেন যোগে ঢাকায় রওনা হয়। কমলাপুর রেলষ্টেশন গিয়ে তার এক আত্মীয়কে ফোন দিয়ে বলে তারা ঢাকাতে আসছে। পরে সে বাসায় আসতে বললে তারা বলে না এখন আবার বাড়ির উদ্দেশ্যে ট্রেনে উঠবো। এর পর রাত ১১ টার দিকে আব্দুর রহমান তার বাবার সাথে ফোনে কথা বলে যে সে বাসায় যাচ্ছে। আর এটাই হয় তার পরিবারের সাথে শেষ কথা। এ ঘটনায় নিহত আব্দুর রহমানের দুই বন্ধু ফাহিম ও জিহাদ নিখোঁজ রয়েছে বলে জানা গেছে। তিনি আরো বলেন তার নাতিকে কে বা কাহারা হত্যা করে ফেলে রেখে গেছে বলেও তার ধারণা।

স্থানীয়দের কাছ থেকে জানা যায়, ঢাকা থেকে রংপুর এক্সপ্রেস এ তারা তিন জন বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। কিন্তু রংপুর এক্সপ্রেস উল্লাপাড়া ষ্টেশনে দাঁড়ায় না। এজন্য আব্দুর রহমান ট্রেন থেকে লাফ দিতে পারে বলে তাদের ধারণা।

এবিষয়ে উল্লাপাড়ার সহকারী পুলিশ সুপার (সার্কেল এ এসপি) অমৃত সুত্রধর বলেন,আজ সকালে ৯৯৯ ফোন পেয়ে আমরা খবর পাই। পরে ঘটনাস্থলে গিয়ে লাশ দেখতে পাই। পরবর্তীতে সিআইডির ক্রাইমসীন ইউনিট তাদের কাজ শেষে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলেও জানান তিনি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *