২ পয়েন্টের জন্য পাকিস্তানের দুই তারকাকে আনতে চায় সিলেট

২ পয়েন্টের জন্য পাকিস্তানের দুই তারকাকে আনতে চায় সিলেট

খেলা

ফেব্রুয়ারি ৭, ২০২৩ ১০:২৩ পূর্বাহ্ণ

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলমান নবম আসরের শুরু থেকেই ধারাবাহিক পারফর্ম করে সবার আগে প্লে-অফ নিশ্চিত করেছে সিলেট সিক্সার্স।

১১ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে মাশরাফি বিন মুর্তজার নেতৃত্বাধীন সিলেট। দলকে সুপার ফোরে তুলে দিয়ে চোটাক্রান্ত হয়েছেন অধিনায়ক মাশরাফি। প্লে-অফে অধিনায়ককে পাওয়া এবং পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা নিয়ে এখনো চিন্তিত সিলেট।

প্লে-অফের আগে পয়েন্ট টেবিলের শীর্ষ দুই দলের মধ্যে যারা থাকবে তারা ফাইনালের আগে দুটি সুযোগ পাবে। সেজন্য আরও ২ পয়েন্ট চায় সিলেট।

যে কারণে আগামীকাল মিরপুরে খুলনা টাইগার্সের বিপক্ষে গ্রুপপর্বের শেষ ম্যাচকে বিশেষ গুরুত্ব দিচ্ছে সিলেট। যে কারণে বিপিএলের শুরু থেকে সিলেটের হয়ে খেলে পিএসএলের কারণে পাকিস্তানে চলে যাওয়া দুই তারকা ক্রিকেটার মোহাম্মদ আমির ও ইমাদ ওয়াসিমকে ফের এক ম্যাচ খেলানোর জন্য আনতে চায় সিলেট।

এমনটি জানিয়ে সিলেটের ব্যাটিং কোচ তুষার ইমরান বলেন, আমির ও ইমাদ হয়তবা একটা ম্যাচের জন্য ফিরতে পারে। আগামীকাল এসে হয়ত তারা খেলবে, ম্যাচটা যেহেতু গুরুত্বপূর্ণ। এই ম্যাচটা জিততে পারলে হয়তবা শীর্ষে থেকে শেষ করা যাবে।

দেশের এই তারকা ক্রিকেটার আরও বলেন, এজন্যই ম্যানেজমেন্ট থেকে সিদ্ধান্ত হয়েছে আমির ও ইমাদকে একটা ম্যাচের জন্য ফিরিয়ে আনা যায় কিনা। প্লে-অফের জন্য জর্জ লিন্ডে আসবে। আর আফগানিস্তানের গুলবাদিন নাইব, শ্রীলংকার থিসারা পেরেরাতো আছে। পাকিস্তান থেকে মোহাম্মদ ইরফান এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *