২৩ বছর পর ‘নন্দিনী’ চরিত্রে ঐশ্বরিয়া

২৩ বছর পর ‘নন্দিনী’ চরিত্রে ঐশ্বরিয়া

বিনোদন

এপ্রিল ২৮, ২০২৩ ১০:৩৯ পূর্বাহ্ণ

২৩ বছর পর আবার একই নামের চরিত্রে দেখা যাবে ঐশ্বরিয়া রাই বচ্চনকে। আবারো তাকে নন্দিনীর চরিত্রে দেখা যাবে। এবার এই একই নামের চরিত্রে দুই ছবিতে অভিনয় করার অভিজ্ঞতা জানালেন তিনি। খবর হিন্দুস্তান টাইমসের।

হাম দিল দে চুকে সনম ছবিতে ঐশ্বরিয়ার চরিত্রের নাম ছিল নন্দিনী। এখন তাকে মণি রত্নমের পন্নিয়িন সেলভান ছবিতেও রানি নন্দিনীর চরিত্রে দেখা যাচ্ছে।

তিনি জানান, এমন দুই শক্তিশালী নারীর চরিত্রে অভিনয় করতে পেরে তিনি ধন্য। গত বছর পন্নিয়িন সেলভান-১ মুক্তি পেয়েছিল। এবার ২৮ এপ্রিল মুক্তি পাচ্ছে পন্নিয়িন সেলভান-২।

মঙ্গলবার ছবির প্রচার অনুষ্ঠানে ঐশ্বরিয়াকে প্রশ্ন করা হয় আবার এই নন্দিনীর চরিত্রে অভিনয় করে তার কেমন লাগছে? উত্তরে তিনি বলেন, হাম দিল দে চুকে সনম ছবির নন্দিনী মানুষের মনে থেকে গেছে। আমার কাছেও এ চরিত্রটা ভীষণ স্পেশাল ছিল। সঞ্জয় লীলা বনশালির পর আবার মণির সঙ্গে এই একই নামের চরিত্রে অভিনয় করতে পারাটা সত্যিই দারুণ ব্যাপার। আমি খুব ভাগ্যবতী যে আমি পর্দায় এমন শক্তিশালী নারী চরিত্রে অভিনয় করতে পেরেছি।

হাম দিল দে চুকে সনম ছবিতে অভিনেত্রীকে আগের সাজে দেখা গিয়েছিল। সেখানে তার সঙ্গে সালমান খান অর্থাৎ সমীরের প্রেম হয়; কিন্তু তাকে তার বাবা জোর করে অজয় দেবগনের সঙ্গে অর্থাৎ বনরাজের সঙ্গে বিয়ে দিয়ে দেন। এরপর কী হয় সেটা নিয়েই এই ছবি।

অন্যদিকে পন্নিয়িন সেলভান ছবিতে তাকে রানি নন্দিনীর চরিত্রে দেখা যাবে। প্রথম ভাগে তার চরিত্রটার একঝলক দেখা গিয়েছিল। দ্বিতীয় ছবিতে তার দুই কাল অর্থাৎ বৃদ্ধ এবং যৌবনকাল দুটোকেই তুলে ধরা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *