১০ বছর প্রেম করে সেই ব্যাডমিন্টন তারকাকে বিয়ে করছেন তাপসী

১০ বছর প্রেম করে সেই ব্যাডমিন্টন তারকাকে বিয়ে করছেন তাপসী

বিনোদন

ফেব্রুয়ারি ২৯, ২০২৪ ২:০০ অপরাহ্ণ

 

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী তাপসী পান্নু। ‘পিংক’, ‘নাম শাবানা’, ‘মূল্ক’ সিনেমায় অভিনয় করে বলিউডে নিজের অবস্থান পোক্ত করেছেন। দীর্ঘ ১০ বছর ধরে অলিম্পিকে রূপাজয়ী ড্যানিশ ব্যাডমিন্টন তারকা ম্যাথিয়াস বোর সঙ্গে প্রেম করছেন তাপসী। এবার সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছেন এই যুগল।

এনডিটিভির তথ্য অনুসারে, আগামী মার্চের শেষে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন তাপসী-ম্যাথিয়াস। শিখ এবং খ্রিষ্টান রীতেতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করবেন। ভারতের উদয়পুরে এই বিয়ের আসর বসবে।

একটি সূত্র এনডিটিভিকে বলেন, ‘১০ বছরের বেশি সময় ধরে সম্পর্কে রয়েছেন তাপসী-ম্যাথিয়াস। এ সম্পর্ককে পরিণয়ে রূপ দেওয়ার এখন উপযুক্ত সময়। বিয়ের আনুষ্ঠানিকতা ঘরোয়া আয়োজনে সম্পন্ন হবে। মনে হচ্ছে, বলিউডের বড় বড় তারকাদের নিয়ে বিয়ের অনুষ্ঠান করবেন না তাপসী।

২০১৩ সালে ইন্ডিয়ান ব্যাডমিন্টন লীগের উদ্বোধনী অনুষ্ঠানে প্রথম দেখা হয় তাপসী-ম্যাথিয়াসের। পরবর্তীতে সম্পর্কে জড়ান তারা। যদিও তা নিয়ে লুকোচুরি কম করেন নি। তবে ২০২১ সালে এ সম্পর্কের কথা স্বীকার করেন তাপসী।

২০১০ সালে তেলেগু ভাষার ‘ঝুমানড়ি নাদাম’ সিনেমার মাধ্যমে রুপালি জগতে তাপসীর অভিষেক ঘটে। পরের বছরই ‘আড়ুকালাম’ সিনেমার মাধ্যমে তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে নাম লেখান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *