সিদ্ধার্থ-কিয়ারার গোপনে বিয়ের পোশাক তৈরি

সিদ্ধার্থ-কিয়ারার গোপনে বিয়ের পোশাক তৈরি

বিনোদন

ডিসেম্বর ২৬, ২০২২ ৯:৪৩ পূর্বাহ্ণ

বলিউডের জনপ্রিয় অভিনেতা এবং অভিনেত্রী সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। বেশ কয়েকদিন ধরে খবরের শিরোনামে জায়গা করে নিয়েছেন এই জুটি। একের পর এক সেলিব্রেটি জুটির বিয়ের গত কয়েক বছরে সাক্ষী থেকেছে ভক্তমহল।

চলতি বছর সর্বাধিক আলোচিত জুটি আলিয়া ভাট ও রণবীর কাপুরও বিয়ের পিঁড়িতে বসেছেন। তবে গত দু’বছর ধরে কিয়ারা ও সিদ্ধার্থ মালহোত্রার মধ্যে সম্পর্কের জল্পনা তুঙ্গে থাকলেও বিয়ে নিয়ে কোনও আলোচনাকে সিলমোহর দিতে নারাজ তারা। যদিও চলতি বছরের মাঝামাঝিতে কারণ জোহর এই জল্পনায় ঘি ঢেলে জানিয়েছিলেন শিগগিরই বিয়ের পিঁড়িতে বসবে এই জুটি। তবে তারপর থেকে একের পর এক বলিউড থেকে এই জুটির বিয়ের খবর সামনে আসতে থাকে।

কখনও বাড়ি বুকিংয়ের খবর, কখনও আবার অতিথির তালিকা প্রস্তুত করার খবরে নজর রেখেছেন ভক্তমহল। তবে কিয়ারার ঘনিষ্ঠ সূত্রে প্রকাশ্যে আসে, তিনি নাকি এই মুহূর্তে বিয়ের জন্য প্রস্তুত নন। ক্যারিয়ারেই ফোকাস করতে চান অভিনেত্রী। যদিও সে কথা বিন্দুমাত্র কানে নিতে নারাজ নেটপাড়া।

অন্যদিকে পাপারাৎজিদের চোখ এডিয়ে কিছু করা এক প্রকার অসম্ভব। তাই এবার হাতেনাতে ধরা পড়লেন এই জুটি। বি-টাউনের যে কোনও অনুষ্ঠান মানেই মণীশ মালহোত্রর ডাক আসে সবার আগে।

আর যদি সে অনুষ্ঠান হয় বিয়ের, তবে তো বলাই বাহুল্য। সিদ্ধার্থ মালহোত্রা আদভানি সম্প্রতি দেখা গেল মণীশ মালহোত্রার বাড়ি থেকে বেরোতে। তবে দুজনে একসঙ্গে নয় আলাদা আলাদাই বেরোলেন জল্পনা ঢাকাতে। তবে তাতে কার কি, দুয়ে-দুয়ে চার করে নিতে খুব একটা সময় নিল না নেটপাড়া। তবে কি নতুন বছরের শুরুতেই বাজতে চলেছে বিয়ের সানাই! বিয়ের পোশাকের ডিজাইন পছন্দ করতেই কি মণীশের বাড়ি পৌঁছে গিয়েছিলেন এই জুটি। এমনই প্রশ্ন বর্তমানে ঘুরে বেড়াচ্ছেই বলিউডের অন্দরমহলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *