সিক্স প্যাক দেখতে শুভকে নিয়ে দর্শকের টানাটানি

সিক্স প্যাক দেখতে শুভকে নিয়ে দর্শকের টানাটানি

বিনোদন

জানুয়ারি ১৫, ২০২৩ ৯:৪৯ পূর্বাহ্ণ

মুক্তি পেয়েছে বহুল প্রতিক্ষীত সিনেমা ‘ব্ল্যাক ওয়ার’। এই ছবির জন্য নিজেকে প্রস্তুত করতে বেশ কাটখড় পোড়াতে হয়েছে আরিফিন শুভকে। ব্যায়ামাগারে ঘাম ঝরিয়ে নিজের সিক্স প্যাক বডি তৈরি করেছেন তিনি, যা ঢালিউডে বিরল। তাই তাকে নিয়ে দর্শকের কৌতূহলের সীমা নেই। প্রমাণ মিলল মধুমতি সিনেমা হলে।

সিক্স প্যাক দেখতে শুভকে ধরে টানাটানি শুরু করেছেন দর্শক। মুক্তির প্রথম দিন সন্ধ্যার শোতে রাজধানীর প্রাচীনতম সিনেমা হল মধুমিতায় অনুরাগীদের সঙ্গে ‘ব্ল্যাক ওয়ার’ দেখেছেন শুভ। শো শেষে সবার সঙ্গে মত বিনিময় করেন তিনি। সেখানেই ঘটে ঘটনা।

শুভকে দেখেই ছবি তুলতে হুড়োহুড়ি শুরু করেন দর্শকরা। সে সময় তার সিক্স প্যাক দেখতে টানাটানি শুরু করেন সবাই। শুভও নিরাশ করেননি অনুরাগীদের। শরীরের পোশাক তুলে দেখিয়ে দিয়েছেন নিজের সিক্স প্যাক।

গতকাল শুক্রবার মুক্তি পেয়েছে ‘ব্ল্যাক ওয়ার’। পুলিশ অ্যাকশন ঘরানার এই ছবি পরিচালনা করেছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ। কপ ক্রিয়েশনের ব্যানারে প্রযোজিত সিনেমাটির গল্পও লিখেছেন পুলিশ কর্মকর্তা সানী সানোয়ার।

ছবিটিতে শুভর বিপরীতে রয়েছেন জান্নাতুল ফেরদৌস ঐশী। আরও অভিনয় করেছেন সাদিয়া নাবিলা, মিশা সওদাগর, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, মাজনুন মিজান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *