সরকারের খুঁটির জোর একটি দেশ: গয়েশ্বর

সরকারের খুঁটির জোর একটি দেশ: গয়েশ্বর

রাজনীতি

মার্চ ২৪, ২০২৪ ৬:১৩ অপরাহ্ণ

 

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের খুঁটি জোর জনগণ নয়, একটি দেশ। সেই দেশের জনগণ নয়; তার পরিচালকদের বিরুদ্ধে বাংলাদেশের জনগণ ফুঁসে উঠেছে। তারা ওই দেশের পণ্য বর্জনের ডাক দিয়েছেন। জনগণ কবে বলে বসে ওই দেশেই যাব না।

দক্ষিণ কেরানীগঞ্জে ঢাকা জেলা বিএনপির উদ্যোগে ইফতার ও সদ্য কারামুক্ত নেতাকর্মীদের সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। এতে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, এ সরকারের হাতে সময় নেই। অচিরেই এ সরকারের বিদায় করে আমাদের নেতা তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে তার নেতৃত্বে দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষা করা হবে।

তিনি বলেন, আমাদের নেতাকর্মীরা ক্লান্ত কিন্তু বিভ্রান্ত না। এখনো গণতন্ত্র ও ভোটাধিকার প্রতিষ্ঠার আন্দোলনের জন্য পুরোপুরি প্রস্তুত তারা। আমাদের হতাশ হওয়ার কিছু নেই। মাত্র সাত শতাংশ মানুষ ভোট দিতে কেন্দ্রে গেছে। তার মধ্যে লুটেরা, বিদেশে টাকা পাচারকারীরা আছেন, যারা শেখ হাসিনাকে (প্রধানমন্ত্রী) সমর্থন করে। আর বাকি ৯৩ শতাংশ মানুষ আমাদের নেতা তারেক রহমানের আহ্বানে ভোট বর্জন করে বিএনপির পতাকা তলে ঐক্যবদ্ধ হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *