সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন আলমগীর হোসেন

দেশজুড়ে

জুন ২, ২০২৪ ৪:১৩ অপরাহ্ণ

মোক্তার হোসেন, ডুমুরিয়া, খুলনা

ডুমুরিয়া উপজেলার খর্ণিয়া ইউনিয়নের গোনালী-বামুন্দিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন আলমগীর হোসেন। রবিবার(২ জুন) সকাল ১১টায় বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কক্ষে ম্যানেজিং কমিটির সভাপতি ও সহ-সভাপতি নির্বাচন বিষয়ক সভা শেষে উপস্থিত ম্যানেজিং কমিটির বিদ্যুৎসাহী সদস্য, দাতা সদস্য, অভিভাবক সদস্যসহ সকল সদস্যের মতামতের ভিত্তিত আলমগীর হোসেনকে সভাপতি হিসেবে নির্বাচিত করা হয়।যোগ্য প্রার্থী হওয়ায় সকল সদস্যদের সম্মতিতে আগামী ৩ বছরের জন্য বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি পদে নির্বাচিত করেন।

ম্যানেজিং কমিটির অন্যান্য সদস্যবৃন্দ হলেন,
সহ-সভাপতি রনজিত দেবনাথ,ইউপি সদস্য মোক্তার হোসেন,শিক্ষক প্রতিনিধি তাপস কুমার দাস,শিক্ষক সদস্য সঞ্চয়িতা দেবনাথ, জ্যোৎস্না মজুমদার,বিদ্যুৎসাহী সদস্য মহিলা অলকা বিশ্বাস,জমিদদতা সদস্য প্রেমানন্দ সরকার,অভিভাবক সদস্য পুরুষ মোঃ মোক্তার হোসেন শেখ,অভিভাবক সদস্য মহিলা মৌসুমি খাতুন,প্রিয়া বিশ্বাস।

স্থানীয় বাসিন্দারা বলেন,স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি পদে আলমগীর হোসেনের মত তরুণ সমাজসেবক নির্বাচিত হওয়ায় অভিভাবক ও শিক্ষার্থীবৃন্দ আনন্দিত। ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়ে আলমগীর হোসেন বলেন, গোনালী-বামুন্দিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় উপজেলার একটি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান। এই বিদ্যালয়ের শিক্ষার মানন্নোয়নের পাশাপাশি অবকাঠামোগত উন্নয়নে মনোনিবেশ করা আমার মূল লক্ষ্য। আমাকে যারা এই দায়িত্ব দিয়েছেন, আমি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি বিশেষ করে স্থানীয় ইউপি মেম্বার মোক্তার হোসেনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *