সঙ্গীকে খুশি রাখা ব্যপারে যা বললেন অর্জুন

বিনোদন

আগস্ট ১৪, ২০২২ ৯:০১ পূর্বাহ্ণ

দু’জনের মধ্যে বয়সের বিস্তর ফারাক। তাতে কী! মনের মিলই যে আসল মিল, তা-ই প্রমাণ করে চলেছেন বলিউড তারকা মালাইকা আরোরা ও অর্জুন কাপুর। দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্কে জড়িয়ে আছেন তারা। একসঙ্গে বসবাসের খবরও শোনা যায়।

কিন্তু বিয়েটা কবে? মাঝেমধ্যেই মালাইকা ও অর্জুনের বিয়ের গুঞ্জন শোনা যায়। কিন্তু শেষ পর্যন্ত বাস্তবে পরিণত হয় না। এবার অর্জুন কাপুর সরাসরি জবাব দিলেন বিয়ের প্রশ্নে।

সম্প্রতি করন জোহরের অনুষ্ঠানে অংশ নিয়েছেন অর্জুন। সেখানেই তার কাছে বিয়ের প্রসঙ্গে জানতে চাওয়া হয়। উত্তরে অর্জুন বলেন, আগে নিজের পায়ের নিচের মাটি শক্ত করতে চাই। তারপর বিয়ে। অর্থনৈতিক ভাবে সাফল্যের কথা বলছি না। পেশাদার হিসাবে নিজেকে প্রমাণ করতে চাই। আর নিজে খুশি না থাকলে সঙ্গীকেও খুশি রাখা সম্ভব নয়।

অর্জুনের কথায় স্পষ্ট, আপাতত ক্যারিয়ারেই মনোযোগ দিতে চান তিনি। সুতরাং মালাইকার সঙ্গে সম্পর্কটা কেবল প্রেমেই সীমাবদ্ধ থাকছে।

মালাইকার চেয়ে বয়সে ১২ বছরের ছোট অর্জুন কাপুর। এ কারণে তাদের সম্পর্ক নিয়ে প্রায়শই সমালোচনা হয়। নেটিজেনদের নানান কটূ কথা শুনতে হয়। কিছুদিন আগে এ বিষয়ে মালাইকা বলেছেন, নারীদের সম্পর্কের ক্ষেত্রে একটি বিদ্বেষ রয়েছে। একজন নারীর পক্ষে একজন কম বয়সী পুরুষের সম্পর্ককে প্রায়ই অপবিত্র বলে মনে করা হয়। বিবাহবিচ্ছেদের পরে স্বাভাবিক জীবন ধরে রাখা নারীদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। বয়স্ক পুরুষরা অল্পবয়সী নারীদের ডেট করছেন। কিন্তু এর উল্টোটা হলেই ওই সম্পর্ক নিয়ে সবার দৃষ্টিভঙ্গি বদলে যায়।

এদিকে অর্জুন কাপুর অভিনীত নতুন সিনেমা ‘এক ভিলেন রিটার্নস’ কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে। ২০১৪ সালের বহুল আলোচিত ‘এক ভিলেন’-এর সিকুয়েল এটি। কিন্তু সিনেমাটি বক্স অফিসে সুবিধা করতে পারেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *