শো বাড়ল ‘রাজকুমার’ এর

শো বাড়ল ‘রাজকুমার’ এর

বিনোদন

এপ্রিল ১৩, ২০২৪ ১২:৩৯ অপরাহ্ণ

 

ঈদের দ্বিতীয় দিন থেকে সিনেপ্লেক্সে শো বাড়ল ‘রাজকুমার’ সিনেমার। শুরু থেকে চলা ১৩টি শোর সঙ্গে যুক্ত হয়েছে আরও ৪টি।

সিনেমাটির পরিচালক হিমেল আশরাফ এই তথ্য জানিয়েছেন। দর্শকের চাপে শো বাড়ানো হয়েছে বলে জানান তিনি।

আগের শোগুলোর সঙ্গে সনি স্কয়ারে ১টি, বঙ্গবন্ধু জাদুঘরে ২টি এবং রাজশাহীতে বাড়ানো হয়েছে ১টি শো। সব মিলিয়ে সিনেপ্লেক্সে ‘রাজকুমার’ সিনেমার মোট শো ১৭টি।

স্টার সিনেপ্লেক্সের সিনিয়র মার্কেটিং অফিসার মেজবাহ উদ্দিন সময় সংবাদকে বলেন, সিনেপ্লেক্সে রাজকুমারের চাহিদা লক্ষণীয়। আশা করছি, এর শো আরও বাড়বে।

দেশের ১২৬টি প্রেক্ষাগৃহ দখলে নিয়েছেন ঢাকাই নবাব। জানা যায়, ২১২টি সিনেমা হলের মধ্যে শাকিবের এই সিনেমা রেকর্ড পরিমাণ রেন্টালে চারভাগের তিনভাগ হল পেয়েছে। এতে করে কয়েক কোটি টাকা বুকিং মানি পেয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান।

‘রাজকুমার’ মুক্তি উপলক্ষে শাকিব খান তার অফিসিয়াল ফেসবুক পেজে একটি ভিডিও বার্তা শেয়ার করেছেন। তিনি বলেছেন, ‘রাজকুমার’ একটি আবেগের নাম। ‘রাজকুমার’ শুধু দেশের নয় এটি হয়ে উঠুক সারা বিশ্বের সমস্ত ভাষাভাষীদের।

প্রসঙ্গত, প্রেম, পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হয়েছে ‘রাজকুমার’ সিনেমাটি। এটি প্রযোজনা করছেন আরশাদ আদনান। এই সিনেমার পরিচালক হিমেল আশরাফই গেল বছরের ব্লকবাস্টার হিট ‘প্রিয়তমা’ সিনেমা বানিয়েছেন। নতুন ছবিতে শাকিবের নায়িকা যুক্তরাষ্ট্রের কোর্টনি কফি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *