শেষ ম্যাচের আগে দুর্ঘটনার কবলে ওয়ার্নার

শেষ ম্যাচের আগে দুর্ঘটনার কবলে ওয়ার্নার

খেলা

জানুয়ারি ২, ২০২৪ ১১:৩১ পূর্বাহ্ণ

সময়ের হিসেবে আর ২৪ ঘণ্টাও বাকি নেই। নিজের শেষ টেস্ট খেলার জন্য সিডনির বিখ্যাত এসসিজি স্টেডিয়ামে নামবেন ডেভিড ওয়ার্নার। কিন্তু এই ম্যাচ খেলার ঠিক আগেই বড় এক দুঃসংবাদ পেলেন তিনি। যাকে বলা যায় দুর্ঘটনাও!

প্রতিটি ক্রিকেটারের কাছেই অমূল্য সম্পদ তার টেস্ট ক্যাপ। বিদায়ী টেস্টের আগে তার মাহাত্ম্য আরও বেশি। অথচ সেই মূল্যবান ক্যাপটিই হারিয়ে ফেলেছেন ওয়ার্নার। মেলবোর্ন থেকে সিডনিতে যাওয়ার পথে ফ্লাইটে হারিয়ে যায় ক্যাপ আর ব্যাগ।

ক্যাপটি ফিরে পেতে ইন্সটাগ্রামে একপ্রকার আকুতিই জানিয়েছেন এই অজি ব্যাটার। টেস্ট অভিষেকের দিন ওয়ার্নারকে ব্যাগি গ্রিন তুলে দেওয়া হয়। লম্বা সময় সেটি যত্ন করেই রেখে দিয়েছেন তিনি। তবে বিদায়ের বেলায় যে সেটিই হারিয়ে ফেলেছেন এই বাঁহাতি ব্যাটার।

ইনস্টাগ্রামে ক্যাপ ফিরিয়ে দেওয়ার আবেদন জানিয়ে ওয়ার্নার বলেন, ‘এটা আমার শেষ অবলম্বন। কিন্তু আমার যে ব্যাগপ্যাকে ব্যাগি গ্রিন ছিল, লাগেজ থেকে সেটা নিয়ে নেয়া হয়েছে। কয়েক দিন আগে ওটা মেলবোর্ন বিমানবন্দর থেকে সিডনিতে যায়। এটার সঙ্গে আমার আবেগ জড়িত। এটা এমন একটি কিছু যা আমি ফিরে পেতে চাই।’

ওয়ার্নার আরো বলেন, ‘যদি এই ব্যাগপ্যাকটিই আপনি চেয়ে থাকেন, আমার কাছে অতিরিক্ত একটা আছে। আপনি কোনো সমস্যায় পড়বেন না, শুধু আমার কিংবা ক্রিকেট অস্ট্রেলিয়ার সঙ্গে যোগাযোগ করুন। আপনি যদি ব্যাগি গ্রিন ফেরত দেন, আমি আপনাকে আমার এই ব্যাগপ্যাক খুশিমনে দিয়ে দেব।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *