শেরপুর টিটিসির উদ্যোগে বিশ্ব যুব দক্ষতা দিবস উদযাপন

শেরপুর টিটিসির উদ্যোগে বিশ্ব যুব দক্ষতা দিবস উদযাপন

দেশজুড়ে

জুলাই ১৫, ২০২৩ ৬:৫৩ অপরাহ্ণ

দেলোয়ার হোসেন, নকলা (শেরপুর)

শেরপুরের নকলায় শেরপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি)-এর উদ্যোগে বিশ্ব যুব দক্ষতা দিবস-২০২৩ উদযাপন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগের এসইআইপি প্রকল্পের আয়োজনে এবং শেরপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি)-এর বাস্তবায়নে এই র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শেরপুর টিটিসির উদ্যোগে বিশ্ব যুব দক্ষতা দিবস উদযাপন

শনিবার (১৫ জুলাই) সকালে ‘সম্ভাবনাময় ভবিষ্যৎ বিনির্মাণে শিক্ষক, প্রশিক্ষক ও যুবশক্তির দক্ষতা উন্নয়ন’-এই প্রতিপাদ্যকে সামনে রেখে শেরপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি)-এর অধ্যক্ষ মির্জা ফিরোজ হাসানের নেতৃত্বে ইন্সট্রাক্টর, শিক্ষক, শিক্ষার্থী ও কর্মচারীদের সমন্বয়ে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।

শোভাযাত্রা শেষে শেরপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের মিলনায়তনে অধ্যক্ষ মির্জা ফিরোজ হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত সংক্ষিপ্ত আলোচনা সভায় আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর সদর উপজেলা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ পিযুস কান্তি সরকার।

শেরপুর টিটিসির চীফ ইন্সট্রাক্টর এস.এম আজহারের সঞ্চালনায় আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন- ইন্সট্রাক্টর সাজু মিয়া ও ইন্সট্রাক্টর শফিকুল ইসলাম প্রমুখ। বক্তারা যুবক-যুবনারীদের প্রশিক্ষণ গ্রহন করে দক্ষতা উন্নয়নের মাধ্যমে দেশের আর্থসামজিক উন্নয়নসহ জাতির জীবনমান উন্নয়নের উপর আলোচনা করেন। এসময় শেরপুর টিটিসির অন্যান্য ইন্সট্রাক্টরগন, প্রশিক্ষনার্থী, শিক্ষক-শিক্ষার্থী ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *