নকলা উপজেলা বিএনপি’র সদস্যসচিবকে দেখতে হাসপাতালে উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক

নকলা উপজেলা বিএনপি’র সদস্যসচিবকে দেখতে হাসপাতালে উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক

দেশজুড়ে

জুলাই ১৫, ২০২৩ ৬:৫২ অপরাহ্ণ

দেলোয়ার হোসেন, নকলা (শেরপুর)

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি)-এর নকলা উপজেলা শাখার সদস্য সচিব ও ৯ নং চন্দ্রকোনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মাহমুদুল হক দুলাল হঠাৎ অসুস্থ্য হয়ে নকলা হাসপাতালে ভর্তি হলে তাকে দেখতে ও শারীরিক অবস্থার খোঁজ-খবর নিতে হাসপাতালে ছুটে গেছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ।

গত বৃহস্পতিবার বিকেলে বীর মুক্তিযোদ্ধা মাহমুদুল হক দুলাল হঠাৎ করেই অজ্ঞাত রোগে আক্রান্ত হয়ে পড়লে তাকে দ্রুত নকলা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি কর্তব্যরত চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে চিকিৎসাধীন আছেন।

উপজেলা বিএনপি’র সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা মাহমুদুল হক দুলালের অসুস্থতার কথা শুনে রবিবার হাসপাতালে ছুটে যান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ। তিনি বীর মুক্তিযোদ্ধা অসুস্থ্য মাহমুদুল হক দুলালের শরীরের সার্বিক খোঁজ-খবর নেন এবং চিকিৎসকগনকে সার্বক্ষণিক ও সঠিক চিকিৎসা সেবাদানে তৎপর থাকার পরামর্শ প্রদান করেন।

এসময় নকলা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পা কর্মকর্তা ডা. মোহাম্মদ গোলাম মোস্তফা, উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য সরকার আদিল আহম্মেদ পল্লব, হাসপাতালে কর্মরত মেডিকেল টেকনোলজিস্ট আবু কাউসার বিদ্যুৎসহ চিকিৎসক ও নার্সগণ উপস্থিত ছিলেন।

এছাড়া উপজেলা বিএনপি’র সদস্য সচিব ও ৯ নং চন্দ্রকোনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মাহমুদুল হক দুলালের অসুস্থতার সংবাদ শুনে তাৎক্ষণিক হাসপাতালে ছুটে যান উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক যুগ্ম আহবায়ক মহিউদ্দিন মুক্তার, পৌর ছাত্র দলের আহবায়ক সানোয়ার হোসেন অভিসহ উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা। বিএনপির নেতাকর্মীরাও বীর মুক্তিযোদ্ধা অসুস্থ্য মাহমুদুল হক দুলালের শরীরের সার্বিক খোঁজ-খবর নেন। তাছাড়া চিকিৎসকগনকে সঠিক চিকিৎসা সেবাদানে তৎপর থাকার পরামর্শ প্রদানসহ তাঁর দ্রুত রোগমুক্তি কামনা করেন তাঁরা।

চিকিৎসকগণ জানান, বীর মুক্তিযোদ্ধা মাহমুদুল হক দুলাল বার্ধক্য জনিত কারনে বিভিন্ন রোগে আক্রান্ত হয়েছেন। তবে সঠিক চিকিৎসার মাধ্যমে খুব দ্রুত সময়ের মধ্যে সুস্থ্য ও স্বাভাবিক হয়ে উঠবেন বলে তাঁরা আশা ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *