শেখ হাসিনা ছাড়া যোগ্য নেতা কে আছে: ওবায়দুল কাদের

শেখ হাসিনা ছাড়া যোগ্য নেতা কে আছে: ওবায়দুল কাদের

রাজনীতি

আগস্ট ২৭, ২০২৩ ১:০৮ অপরাহ্ণ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জনগণের কাছে আমি জানতে চাই, শেখ হাসিনার বিকল্প প্রধানমন্ত্রী কে আছেন? তার মতো জনদরদি নেতা কে আছেন? আমি সব দলের কাছে জানতে চাই, শেখ হাসিনা ছাড়া যোগ্য নেতা কে আছে? বিএনপি কাকে নেতা বানাবে?

শনিবার রাজধানীর মিরপুর দারুস সালাম বালুর মাঠে জাতীয় শোক দিবস উপলক্ষে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, জনগণ কি চায় শেখ হাসিনা পদত্যাগ করুক? আদালতের আদেশে তত্ত্বাবধায়ক সরকার কবরে ঘুমিয়ে আছে। সেটা কি আর এ দেশের জনগণ চায়? তাহলে বিএনপি কেন চায়? তাদের তো মুখে মধু অন্তরে বিষ। তারা বলে ক্ষমতায় আসলে আওয়ামী লীগের কোনো ক্ষতি হবে না। কী সুন্দর কথা! এমনিতে তারা আমাদের নিঃস্ব করে দিয়েছে। ক্ষমতায় এলে বাকিটা এক রাতের মধ্যে শেষ করে দেবে। বিএনপির তিনটি গুণ- দুর্নীতি, সন্ত্রাস ও মানুষ খুন।

তিনি আরো বলেন, কানাডার আদালত বলছে- বিএনপি সন্ত্রাসীদের দল, তাদের হাতে রক্তের দাগ। অথচ তারা আজ মিষ্টি মিষ্টি কথা বলে। মোশতাক ও জিয়ার নেতৃত্বে ১৯৭৫ সালের ১৫ আগস্ট ও ৩ নভেম্বর হত্যাকাণ্ড ঘটেছে। সরকারের সমালোচনা করে বিএনপি বাসায় গিয়ে এসি রুমে ঘুমাচ্ছে, টিভিতে মানবাধিকার লঙ্ঘন করে তারা দেশের পতাকাকে ভূলুণ্ঠিত করেছে। অথচ তারাই এখন মানবাধিকারের কথা বলছে।

সেতুমন্ত্রী বলেন, আমাদের ঢাকা-মাওয়া-ভাঙ্গা এক্সপ্রেসওয়ে, মেট্রোরেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে দেখলে মনে হবে বিদেশে আছি। শেখ হাসিনা জনগণের প্রতি যে প্রতিজ্ঞা করেন তা রক্ষা করেন। আগামী নির্বাচনে তিনি পরাজিত হলে তা হবে এই বাংলাদেশ, দেশের মানুষ ও স্বাধীনতার পরাজয়, তাই তাকেই বিজয়ী করতে হবে। শেখ হাসিনা জয়ী হলে বাংলাদেশ উন্নত হবে।

এ সময় উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *