শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না : বুবলী

শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না : বুবলী

বিনোদন

এপ্রিল ১২, ২০২৪ ১২:৪৬ অপরাহ্ণ

 

ঢাকাই সিনেমার চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলী গোপনে বিয়ে করেছিলেন ২০১৮ সালে। বিয়ের দুই বছর পরই তাদের সংসার আলো করে আসে একটি পুত্রসন্তান। সময়ের সাথে সাথে এই দম্পতির মধ্য দূরত্ব বাড়তে শুরু করে। একপর্যায়ে যা গড়ায় বিচ্ছেদের সিদ্ধান্তে।

যদিও আনুষ্ঠানিকভাবে এখনও বিচ্ছেদ হওয়া বাকি, তবে বহুদিন ধরেই এক ছাদের নিচে থাকছেন না শাকিব-বুবলী। বিগত সময়গুলোতে দুজনেই তাদের সম্পর্কের ফাটলের চিত্র প্রকাশ্যে এনেছেন।

তবে সম্প্রতি সময়ে শাকিব-বুবলীর মধ্যেকার বরফ যেন গলতে শুরু করেছে। বিভিন্ন সাক্ষাৎকারে শাকিবকে নিয়ে ইতিবাচক কথা বলতে দেখা যাচ্ছে এই নায়িকাকে। যারই ধারাবাহিকতায় সম্প্রতি বুবলী জানালেন, তার জীবনে শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষের জায়গা নেই।

একটি বেসরকারি টেলিভিশনে ঈদ পূর্ববর্তী দেওয়া এক সাক্ষাৎকারে এমনটা জানান বুবলী। যেখানে এই নায়িকাকে উপস্থাপক প্রশ্ন করেন, আগামী দিনগুলো কী এভাবেই কাটিয়ে দিবেন কি না?

জবাবে বুবলী বলেন, ‘আমি এভাবেই কাটিয়ে দিব। এ বিষয়ে ভাবতে একবিন্দুও সময় নিব না। আমার সন্তানই এখন সবকিছু। কোনো প্রেম, সম্পর্ক কিছুই আমার কাছে ঘেষতে পারবে না। আগামীতে চলচ্চিত্র, সন্তান, পরিবার সেসবেই সময় দিব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *