শাকিব খান ব্যবসায়িক পরিচয়ে হঠাৎ নিজেকে সামনে আনলেন

দেশজুড়ে

জানুয়ারি ২১, ২০২৪ ১০:০৮ অপরাহ্ণ

সুদীপ দেবনাথ রিমন

নতুন পরিচয়ে আত্মপ্রকাশ করলেন সুপারস্টার শাকিব খান। বাংলা সিনেমার রাজকুমার নায়ক ও প্রযোজক হিসেবে আগেই সাফল্য পেয়েছেন সুপারস্টার শাকিব খান। জনপ্রিয়তা দিয়ে তিনি পৌঁছেছেন খ্যাতির শীর্ষে। আন্তর্জাতিক এই ব্যবসায়িক প্রতিষ্ঠানের পরিচালকের দায়িত্ব গ্রহণ উপলক্ষে শনিবার সকাল ১১ টায় রাজধানীর পাঁচ তারকা হোটেল জমকালো আয়োজন রাখা হয়।

এবার নতুন পরিচয় আত্মপ্রকাশ করলেন বাংলা সিনেমার রাজকুমার। শাকিব খানের এই নতুন পরিচয় হচ্ছে তিনি করপোরেট জগতে ব্যবসায়ী হিসেবে যাত্রা শুরু করলেন। রিমার্ক & হারলেন নামে একটি আন্তর্জাতিক প্রতিষ্ঠানের পরিচালকের দায়িত্ব নিলেন তিনি। যেখানে বিশ্বমানের স্কিন কেয়ার, কসমেটিকস, টয়লেট্রিজ, হোম কেয়ার, পারফিউমসহ নানান পণ্য পাওয়া যাবে। শুধু বাংলাদেশ নয়, শাকিব খানের এই কোম্পানির পণ্য পাওয়া যাবে আমেরিকা, কানাডা, অস্ট্রেলিয়া, মধ্যপ্রাচ্য, সিঙ্গাপুর, ইউরোপসহ বিশ্বের বিভিন্ন দেশে। বর্তমানে তার করা সিনেমা দরদ নিয়ে তুমুল প্রচারের বিপরীতে ব্যাপক সাড়া দিচ্ছেন বাংলাদেশ সহকারে অন্যান্য আন্তর্জাতিক দেশের দর্শকেরাও। পাশাপাশি তুফান সিনেমার গল্প, নায়িকা কে হবেন, এ বিষয় গুলো তো আছেই, সাথে পরিচালক রায়হান রাফির অক্লান্ত পরিশ্রম সুপারস্টার শাকিব খান কে এক ভিন্ন ভিলেইন লুক দেয়া, দর্শক এবং ভক্তদের মাঝে বরাবরই চলছে টানটান উত্তেজনা। আমাদের বাংলাদেশের গৌরব, সুপারস্টার শাকিব খান কেবল একজন দুর্দান্ত নায়ক ই নন, বরং একজন ভালো, উদার এবং আন্তরিক মন মানসিকতার অধিকারী।

তিনি একজন দায়িত্বশীল পিতা। একজন উত্তম স্বামী হিসেবেও নিজেকে এবং নিজের বিভিন্ন সাক্ষাৎকারের মাধ্যমে তার ব্যাক্তিগত জীবনের চলমান সকল চাঞ্চল্যকর আলোচনা কে ভেদ করে দেখিয়ে দিয়েছেন। ব্যবসায়ীক হিসেবে শাকিব খানের নবযাত্রার ঘোষণা দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *