শাকিব খানের নায়িকা হওয়ার বিষয়ে এবার মুখ খুললেন তুষি

শাকিব খানের নায়িকা হওয়ার বিষয়ে এবার মুখ খুললেন তুষি

বিনোদন স্পেশাল

জুন ২, ২০২৪ ১০:৫১ পূর্বাহ্ণ

‘হাওয়া’ সিনেমা মুক্তির পর আর কোনো সিনেমায় দেখা যায়নি চিত্রনায়িকা নাজিফা তুষিকে। সম্প্রতি সামাজিকমাধ্যমে আলোচনা হচ্ছে- শাকিব খানের পরবর্তী সিনেমার নায়িকা হতে যাচ্ছেন তুষি। আর সিনেমাটি নির্মাণ করবেন ভার্সেটাইল মিডিয়ার কর্ণধার ও প্রযোজক আরশাদ আদনান।

শাকিবের সঙ্গে তুষির জুটি হওয়ার বিষয়টি নিয়ে চারদিকে যখন নানা আলোচান আসছে, ঠিক তখনই মুখ খুললেন নায়িকা তুষি। জানালেন, এ খবরটি মিথ্যা।

শনিবার (১ জুন) গণমাধ্যমকে এ নায়িকা জানান, শাকিবের নায়িকা হওয়ার বিষয়টি গুজব ছাড়া অন্য কিছু নয়।

এ অভিনেত্রী বলেন, শাকিব ভাইয়ের পরবর্তী সিনেমায় আমার নায়িকা হতে যাওয়ার বিষয়টি কেবলই মিথ্যা ও ভিত্তিহীন। এ নিয়ে আমার সঙ্গে কারও কোনো কথা বা আলোচনা হয়নি। এরপরও যারা দাবি করেছেন, তাদের উচিত ছিল এ ধরনের নিউজ করার আগে আমার সঙ্গে কথা বলা।

ঢালিউড সুপারস্টারের সঙ্গে সিনেমা সংক্রান্ত কোনো কথা হয়েছে কিনা জানতে চাইলে নাজিফা তুষি বলেন, নাহ, তার সঙ্গে এ ব্যাপারে আমার কোনো কথা হয়নি। এমনকি তার সঙ্গে আমার কখনো দেখাও হয়নি।

সম্প্রতি শাকিব খানের প্রতিষ্ঠান রিমার্ক হারলানের শুভেচ্ছাদূত হিসেবে যুক্ত হয়েছেন অভিনেত্রী নাজিফা। এ ব্যাপারে তার ভাষ্য, শাকিব ভাই যে এই প্রতিষ্ঠানের সঙ্গে রয়েছেন, সেটিও জানা ছিল না আমার।

তিনি বলেন, আমার সঙ্গে প্রতিষ্ঠানটির কয়েকজন কর্মকর্তা যোগাযোগ করেছিলেন। তাদের সঙ্গেই কথা বলেছি আমি। কিন্তু শাকিব ভাই যে ওই প্রতিষ্ঠানের দায়িত্বে রয়েছে, সেটি জানা ছিল না আমার। তবে পরে জানতে পেরেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *