লিজেন্ডস লিগের নতুন চ্যাম্পিয়ন টাইগার্স

লিজেন্ডস লিগের নতুন চ্যাম্পিয়ন টাইগার্স

খেলা

ডিসেম্বর ১০, ২০২৩ ৯:১৬ পূর্বাহ্ণ

শ্রীলংকার দুই তারকা ব্যাটসম্যান থিসেরা পেরেরা ও আসেলা গুনারত্নের ব্যাটিং তাণ্ডবে পরাজয়ের শঙ্কা উড়িয়ে লিজেন্ডস লিগের নতুন চ্যাম্পিয়ন মনিপাল টাইগার্স।

শনিবার তৃতীয় আসরের ফাইনালে ভারতীয় সাবেক তারকা ক্রিকেটার সুরেশ রায়নার নেতৃত্বাধীন আরবানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় হরভজনসিংয়ের নেতৃত্বাধীন টাইগার্স।

এদিন ভারতের গুজরাটের লালভাই কন্ট্রাক্টর স্টেডিয়ামে টস জিতে আরবানরাইজার্সকে প্রথমে ব্যাটিংয়ে পাঠায় মনিপাল টাইগার্স। আগে ব্যাট করে রিক্কি ক্লার্ক ও গুরকিরাত সিং মানের ব্যাটিং তাণ্ডবে ২০ ওভারে ৫ উইকেটে ১৮৭ রান করে আরবানরাইজার্স।

দলের হয়ে ৫২ বলে ৬টি চার আর ৪টি ছক্কার সাহায্যে সর্বোচ্চ ৮০ রান করেন রিক্কি ক্লার্ক। ৩৬ বলে ৮টি চার আর ২টি ছক্কায় ৬৪ রান করেন গুরকিরাত সিং।

টার্গেট তাড়া করতে নেমে ৬ বল হাতে রেখেই ৫ উইকেটের জয় নিশ্চিত করে মনিপাল টাইগার্স। দলের জয়ে ২৯ বলে ৫টি ছক্কার সাহায্যে সর্বোচ্চ ৫০ রানের অনবদ্য ইনিংস খেলেন আসেলো গুরারত্নে। মাত্র ১৩ বলে তিনটি চার আর এক ছক্কায় ২৫ রানের বিধ্বংসী ইনিংস খেলেন শ্রীলংকান আরেক তারকা অলরাউন্ডার থিসেরা পেরেরা। এছাড়া ২৯ বলে ৪০ রান করেন ভারতীয় সাবেক তারকা ওপেনার রবিন উথাপ্পা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *