রিয়াদের বিশ্বকাপ নিয়ে সুখবর দিলেন পাপন

রিয়াদের বিশ্বকাপ নিয়ে সুখবর দিলেন পাপন

খেলা

মে ১৩, ২০২৩ ১০:৫৭ পূর্বাহ্ণ

আগামী অক্টোবরে ওয়ানডে বিশ্বকাপের আসর বসবে ভারতের মাটিতে। আসন্ন বিশ্বকাপ ঘিরে ক্রিকেটারদের নিয়ে পরীক্ষা-নিরীক্ষা চালাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যেখানে সুযোগ হয়নি দেশের অভিজ্ঞ ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদের। তবে সাইলেন্ট কিলারকে নিয়ে সুখবর দিয়েছেন বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপান।

বর্তমানে ইংল্যান্ডের চেমসফোর্ডে অবস্থান করছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। সেখানে আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলছে টাইগাররা। এই সফরে সুযোগ হারিয়েছেন মাহমুদউল্লাহ। মূলত এ কারণেই প্রশ্ন উঠছিল, তাহলে রিয়াদ কি ভারত বিশ্বকাপেও জায়গা হারাবেন?

নানা জল্পনা-কল্পনার মধ্যে মাহমুদউল্লাহ রিয়াদকে নিয়ে স্বস্তির খবর শোনালেন বিসিবি বস পাপন।

শুক্রবার ইংল্যান্ডের চেমসফোর্ডে বাংলাদেশ-আয়ারল্যান্ডের ম্যাচকালীন সময়ে গণমাধ্যমের মুখোমুখি হন বিসিবি বস পাপন। এ সময়ে রিয়াদের বিশ্বকাপে খেলার বিষয়ে প্রশ্ন আসলে তিনি বলেন, ‘আমার ধারণা মাহমুদউল্লাহ রিয়াদ থাকবে বিশ্বকাপ দলে।’

এর আগে মাহমুদউল্লাহ প্রসঙ্গে কথা বলেছিলেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালও। তিনি বলেন, ‘আমি এটা নিয়ে অনেক কথা শুনছি যে এটা কী হচ্ছে না হচ্ছে (রিয়াদের বিশ্বকাপ দলে থাকা)। কিন্তু তিনি অবশ্যই অবশ্যই আমাদের পরিকল্পনা আছেন। উনি না, এই মুহূর্তে যে দলে নেই, কিন্তু প্রিমিয়ার লিগে ভালো করছে; আমরা ওদের নিয়েও কথাবার্তা বলছি। যেটা আমি বললাম, দলের জন্য ভালো যেটা হবে, সেটাই করা হবে।’

তবে কদিন আগে বিসিবি পরিচালক খালেদ মাহমুদ সুজন জানিয়েছিলেন, বিশ্বকাপ দলে রিয়াদকে দেখেন না তিনি। তার মতে, যদি বিশ্বকাপ দলেই রিয়াদ থাকত তাহলে এই সিরিজগুলোতে তাকে দেখা যেত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *