রাহুল-আথিয়ার যে খবরে বিস্মিত সবাই

খেলা

এপ্রিল ২৩, ২০২২ ১:৩০ অপরাহ্ণ

এবারের আইপিএলে আলোচনায় কেএল রাহুল।  হতেই পারে সবোর্চ্চ তাকে দলে ভিড়িয়েছে নতুন ফ্রাঞ্চাইজি লক্ষনৌ। দলটির অধিনায়কও তিনি।

কিন্তু রাহুলের সঙ্গে আলোচনায় অভিনেত্রী আথিয়া শেঠিও। অর্থাৎ বিষয়টি ক্রিকেটকেন্দ্রিক নয়।

রাহুল-আথিয়াকে নিয়ে প্রায়ই চর্চিত হয় ভারতীয় গণমাধ্যমে। কারণ বলিউড অভিনেতা সুনীল শেঠি কন্যার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন কেএল রাহুল।  সামনের ডিসেম্বরেই নাকি সাত পাক ঘুরে নিজেদের সম্পর্কে শিলমোহর দেবেন তারা – এমন খবরও বেরিয়েছে।

কিন্তু এবার জানা গেল, আরব সাগর পারে একটি চার বেডরুমের বিলাসবহুল ফ্ল্যাট ভাড়া নিয়েছেন রাহুল-আথিয়া। বান্দ্রার কার্টার রোডে অবস্থিত এই ফ্ল্যাটের জন্য প্রতি মাসে ১০ লাখ টাকা ভাড়া গুনতে হবে তাদের।

রাহুল-আথিয়ার এ খবরে বিস্মিত সবাই।

প্রশ্ন উঠেছে, বিয়ের আগেই ফ্ল্যাট? ডিসেম্বর তো অনেক বাকি? তার এতো আগেই ১০ লাখের ফ্ল্যাট ভাড়া করতে হবে কেন? নাকি গোপনে বিয়েটা সেরে ফেলেছেন এ জুটি!

এমন সব প্রশ্নে মুখে কুলুপ এঁটেছেন দুই পরিবারের সদস্যরাই।

তবে বম্বে টাইমসকে আথিয়ার ঘনিষ্ঠ এক বন্ধু জানিয়েছে, না বিয়ে করেননি তারা। আর এই মুহূর্তে বিয়ের কোনো খবরও নেই। কারণ পেশাগত জগতে দুজনেই খুব ব্যস্ত সময় পার করছেন।

অবশ্য এ নিয়ে মাথা ঘামাচ্ছে না দুই পরিবার ও রাহুল-আথিয়ার ঘনিষ্ঠরা। কারণ টিম ইন্ডিয়ার সঙ্গে ইংল্যান্ড টুরেও গিয়েছিলেন আথিয়া। দীর্ঘ কয়েক মাস একসঙ্গেই কাটিয়েছেন দুজনে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *