যে যার নিজের বর, বউকে সামলে রাখুন: শ্রীলেখা

বিনোদন

নভেম্বর ৩০, ২০২৩ ১২:০৬ অপরাহ্ণ

টালিপাড়ায় আপাতত চর্চার বিষয় একটাই। ‘পরমপিয়া’র বিয়ে। বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়াতেও চর্চা চলছে খুব। কেউ কেউ আবার পুরনো বন্ধু অনুপম রায়ের সাবেক স্ত্রী পিয়া চক্রবর্তীকে পরমব্রতর বিয়ে করা নিয়েও কিছু কম হাসহাসি করছেন না, ট্রোলিং চলছেই। কিছু মিমও ঘোরাফেরা করছে। তবে এসবের মধ্যেই ফেসবুকে এ কী লিখলেন শ্রীলেখা! খবর হিন্দুস্তান টাইমসের।

মঙ্গলবার শ্রীলেখা মিত্র কারোর নাম না করে লেখেন, ‘যে যার নিজের বর, বউকে সামলে রাখুন (?) … অন্যের বউ, এক্স বউ কী করছে তাতে আমার আপনার কী যায় আসে? কেউ সেরা নৈতিক অভিভাবক তকমায় ভূষিত করবে না, বিশ্বাস করুন। শ্রীলেখা আরও লেখেন, ব্যঙ্গ আমার দ্বিতীয় ভাষা, এবং এটা একটা শিল্প, যা থেকে আপনি বঞ্চিত হতে পারেন।’

শ্রীলেখার এই পোস্টের নিচে বহু কমেন্ট উঠে এসেছে। অনেকেই নাম না করে অবশ্য শ্রীলেখার সমর্থনে সুর চড়িয়েছেন। একজন লিখেছেন, ‘সত্যি টাইমলাইনে চোখ রাখা যাচ্ছে না। সবার কৌতুহল এত বেশি মাত্রায় তা যে সময়ে সময়ে এমন দৃষ্টিকটু হয়ে পরে, সে ধারণা জ্ঞান মানুষের বোধহয় লুপ্ত হয়েছে সম্পূর্ণ।’ কারোর মন্তব্য, ‘এখানে বিলেতে বাঙালিদের মধ্যে ও দেখলাম মিম শেয়ার, হাসি ঠাট্টা। আলাদা করে বললাম কারণ এর নিজেদের খুব সাংস্কৃতিক রুচি সম্পন্ন ভাবে।’ কেউ মজা করে লিখেছেন, ‘এ আমাদের পরম প্রাপ্তি’।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *