যে কারণে ঐশ্বরিয়াকে প্লাস্টিকের সঙ্গে তুলনা, জানালেন ইমরান হাশমি

যে কারণে ঐশ্বরিয়াকে প্লাস্টিকের সঙ্গে তুলনা, জানালেন ইমরান হাশমি

বিনোদন

ফেব্রুয়ারি ২৫, ২০২৪ ১০:৪৩ পূর্বাহ্ণ

 

করণ জোহরের ‘কফি উইথ করণ’-এ অতিথি হয়ে এসে বেকায়দায় পড়েছেন বলিপাড়ার বহু তারকা। অসাবধানে অনেকেই বেফাঁস মন্তব্য করে বসেছেন। এ নিয়ে সমালোচনা আর কটাক্ষ হয় দীর্ঘ দিন। তাই এখানে আসার আগে অনেকেই দুই বার ভাবেন। বেশ কয়েক বছর আগে শোয়ে অতিথি হয়ে শোয়ে গিয়েছিলেন ইমরান হাশমি। সেই পর্বে ইমরান ঐশ্বরিয়া রায়কে প্লাস্টিকের সঙ্গে তুলনা করেছিলেন। সম্প্রতি সেই প্রসঙ্গ টেনে নতুন করে শুরু হলো চর্চা।

ইমরানের জীবনে এমনিতেই বিতর্কের শেষ নেই। অতীতে তো বিতর্ক কম হয়নি ইমরানকে নিয়ে! তবে সে সব নিয়ে কখনো বিশেষ লুকোচুরি করেননি ইমরান। বিতর্কিত বিষয় হলেও খোলাখুলি কথা বলতে বরাবরই পছন্দ করেন অভিনেতা। ঠিক কোন কারণে ঐশ্বরিয়াকে প্লাস্টিকের সঙ্গে তুলনা করেছিলেন, তা নিয়ে খোলাখুলি কথা বলেন তিনি।

‘কফি উইথ করণ’-এ করণের র‌্যাপিড ফায়ার প্রশ্নের মুখোমুখি পড়তে হয় অতিথিদের। ইমরানকে কয়েক জন বলিউড নায়িকার নাম বলা হয়েছিল। তাদের নাম শুনে ইমরানের প্রথম কোন জিনিসটি মনে আসে, সেটাই বলতে বলা হয়েছিল। ঐশ্বরিয়ার নাম শুনে ইমরান বলেছিলেন প্লাস্টিক। তার পর থেকেই নানাভাবে বিষয়টি নিয়ে চর্চা আর সমালোচনা হয়েই চলেছে।

সম্প্রতি সেই সমালোচনার জবাব দিলেন ইমরান। তিনি বলেন, ‘এ ধরনের মন্তব্য আমি সচেতনভাবে তখন করিনি। কোনো কিছু ভেবে বলিনি। সেই সময় যা মুখে আসে, সেটাই বলেছিলাম। কোনো কিছু ভেবে বলিনি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *