যে কারণে অ্যাম্বার হার্ডকে এলাকার মানুষ ভালোবাসে

যে কারণে অ্যাম্বার হার্ডকে এলাকার মানুষ ভালোবাসে

বিনোদন

অক্টোবর ১২, ২০২২ ১০:০৬ পূর্বাহ্ণ

সামাজিক মাধ্যমে সবচেয়ে ঘৃণিতদের একজন অ্যাম্বার হার্ড! হলিউডেও তার থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন সবাই। তবে বর্তমানে যেই এলাকায় থাকছেন, সেই এলাকার মানুষের মন জয় করে নিয়েছেন অ্যাম্বার।

মামলায় হেরে মেয়েকে নিয়ে স্পেনের এক নিরিবিলি জায়গায় সাদামাটা জীবন কাটাচ্ছেন অ্যাম্বার। বাসা ভাড়া নিয়ে থাকছেন অভিনেত্রী। সূত্রের বরাতে বিদেশি সংবাদ মাধ্যমগুলো জানাচ্ছে, এলাকাবাসীর সঙ্গে খুবই আন্তরিক আচরণ করছেন তিনি। হলিউড অভিনেত্রী হলেও তার আন্তরিকতা ও অমায়িক ব্যবহারে মুগ্ধ এলাকার বাসিন্দারা।

স্প্যানিশ নিউজপেপার এল মুনদো-কে এক স্থানীয় বিক্রেতা বলেছেন, ‘তাকে চিনেছি, কেউ তাকে ব্যক্তিগত জীবন সম্পর্কে কিছু বলেনি। কারণ, ১২৭০ জনসংখ্যার এই কসটিক্সের শহরের মানুষেরা কাউকে বিরক্ত করে না। নিজেরাও বাঁচে, অন্যকেও বাঁচতে দেয়।’

সেই বিক্রেতা আরো বলেন, ‘তিনি আর সবার মতোই। ফল ও সবজি কেনেন। স্প্যানিশ ভাষায় কথা বলেন মেক্সিকান উচ্চারণে। খুবই বিনয়ী। সকালে দেখা হলে আমাদের সবসময় ‘শুভ সকাল’ বলেন।’

অ্যাম্বারের দেনার পরিমাণ বেড়েই চলেছে। জনি ডেপকে দশ মিলিয়ন ডলার দিতে হবে হবে তার। আরেক রিপোর্টে জানা গেছে, আইনজীবীদের পারিশ্রমিক বাবদ ১৫ মিলিয়ন ডলার পরিশোধ করতে হবে তাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *