মেহজাবীন এখন কার, আর্জেন্টিনার নাকি ব্রাজিলের!

মেহজাবীন এখন কার, আর্জেন্টিনার নাকি ব্রাজিলের!

বিনোদন স্পেশাল

জুন ২৭, ২০২৪ ৯:৩৫ পূর্বাহ্ণ

কোপা আমেরিকার ম্যাচে আজ সকালে চিলির বিপক্ষে মাঠে নেমেছিল আর্জেন্টিনা। যুক্তরাষ্ট্রের মেটলাইফ স্টেডিয়ামের গ্যালারিতে বসে খেলা উপভোগ করেছেন ঢালিউডের ছোট পর্দার জনপ্রিয় তারকা মীর সাব্বির, মেহজাবীন চৌধুরী ও তাসনিয়া ফারিণ।

সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত স্থিরচিত্রে দেখা যায়, আর্জেন্টিনার জার্সি গায়ে গলা ফাঁটিয়েছেন ঢাকাই শোবিজের এই তারকারা।

এরইমধ্যে নেটদুনিয়ায় নতুন করে ভাইরাল হয়েছে মেহজাবীনের পুরোনো একটি ছবি। যেখানে ২০২২ সালে ব্রাজিলের জার্সি গায়ে দেখা গিয়েছিল তাকে। নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট থেকেই সেই ছবিটি প্রকাশ করে ক্যাপশনে লিখেছিলেন, ‘মিশন হেক্সা?’

তারপরই ব্রাজিল ভক্তদের মিশ্র প্রতিক্রিয়ার কারণ হয়ে দাঁড়ান মেহজাবীন। মজার ছলেই মেহজাবীন ভক্তরা লেখেন, ‘এভাবে পল্টি না নিলেও পারতে প্রিয়!’ আবার আরেকজন লিখেছেন, ‘বইন তুই না ব্রাজিল ফ্যান?’

অন্যদিকে, চিলির বিপক্ষে আজকের ম্যাচে ১-০ গোলে জয় পেয়েছে আর্জেন্টিনা। ফলে মেসি-ভক্তরা অভিনেত্রীকে ভাসাচ্ছেন শুভেচ্ছার বন্যায়।

প্রসঙ্গত, নতুন করে ভাইরাল হওয়া ছবিটি মেহজাবীন যখন প্রকাশ করেছিলেন, তখন ফুটবল বিশ্বকাপের জোয়ারে মেতেছিল গোটা বিশ্ব। আগে ৫টি বিশ্বকাপ জয়ের পর হেক্সা মিশনে মাঠে নেমেছিল নেইমারের ব্রাজিল। তবে এখনও মিশন হেক্সার দেখা পাননি সেলেসাওরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *