মেসিকে নিয়ে প্রশ্ন, সাংবাদিকের সঙ্গে যা করলেন লাপোর্তা

মেসিকে নিয়ে প্রশ্ন, সাংবাদিকের সঙ্গে যা করলেন লাপোর্তা

খেলা

জুন ৬, ২০২৩ ১২:০২ অপরাহ্ণ

ফরাসি ক্লাব পিএসজির সঙ্গে মেসির সম্পর্ক যে শেষ, তা এখন সবারই জানা। এখন সকলের মনে একটাই প্রশ্ন, আগামী মৌসুমে কোন ক্লাবে যাবেন আর্জেন্টাইন তারকা? যেখানে শোনা যাচ্ছে সৌদি আরবের ক্লাবের নাম। এছাড়া গুঞ্জন আছে বার্সেলোনাতেও ফিরতে পারেন তিনি।

মেসির দলবদল নিয়ে যখন চারদিকে নানা গুঞ্জন, ঠিক তখনই মেসিকে নিয়ে প্রশ্ন করে বিপাকে পড়েন এক সাংবাদিক।

স্প্যানিশ ক্লাবটির সমর্থকরা এখনো আশা করেন, পুরনো ক্লাবেই আবার ফিরবেন মেসি। বার্সেলোনা-ঘনিষ্ঠ সাংবাদিকেরা ক্লাবটির সভাপতি হোয়ান লাপোর্তাকে মেসির দলবদল নিয়ে প্রশ্ন করেন। আর সেখানেই ঘটে বিপত্তি।

লাপোর্তাকে এক সাংবাদিক প্রশ্ন করার পর তিনি কী বলেন সেটি রেকর্ড করে রাখার জন্য নিজের মুঠোফোনের রেকর্ডার চালু করে দিয়েছিলেন সেই সাংবাদিক। বার্সা প্রেসিডেন্ট ওই সাংবাদিকের মুঠোফোনটি কেড়ে নিয়ে নিজের পকেটে রেখে দেন।

এরপর লাপোর্তা বলেন, ‘মেসিকে ফেরানো কঠিন কি না, সেটা আপনি দেখবেন।’ যদিও কিছুক্ষণ পরই সেই সাংবাদিকের মুঠোফোনটিতে ফেরত দিয়ে দেন বার্সা সভাপতি।

বার্সেলোনায় মেসি ফিরবেন কি না এর উত্তর বার্সা সভাপতি না দিলেও মেসির বাবা দিয়েছেন সুখবর। দলবদল বিষয়ক ইতালিয়ান সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানিও জানান, মেসির দলবদল নিয়ে বার্সেলোনার সভাপতির সঙ্গে বৈঠক করেছেন মেসির বাবা।

আর এরপরই বিশ্বকাপজয়ী এই ফুটবলারের বার্সেলোনায় ফেরা নিয়ে ইতিবাচক বার্তা দিয়েছেন হোর্হে মেসি। তিনি বলেন, ‘মেসি বার্সায় ফিরতে চায় এবং আমি নিজেও তাকে সেখানে দেখতে পছন্দ করবো। আমরা আত্মবিশ্বাসী যে, বার্সেলোনা অবশ্যই একটি বিকল্প। আপনারা শিগগিরই এর ভবিষ্যৎ জানতে পারবেন।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *