মুন্সীগঞ্জ শ্রীনগরে বিদেশি পিস্তল,ম্যাগজিন ও তিন রাউন্ড গুলি সহ গ্রেফতার-০১

দেশজুড়ে

এপ্রিল ১৯, ২০২৩ ১০:৪৯ অপরাহ্ণ

শ্রীনগর (মুন্সিগঞ্জ) প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের শ্রীনগরে অস্ত্র ও গুলি সহ বিল্লাল (৫০) নামে ১ জনকে গ্রেফতার করেছে শ্রীনগর থানা পুলিশ।

বুধবার দুপুর ১টার দিকে উপজেলার বাড়ৈখালী ইউনিয়নের শ্রীধরপুর এলাকায় আলমপুর- বাড়ৈখালী পাকা রাস্তায় রুবেল তালুকদার এর দোকানের সামনে থেকে তাকে গ্রেফতার করে শ্রীনগর থানা পুলিশ। গ্রেফতারকৃত বিল্লাল উপজেলার বাড়ৈখালী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের শ্রীধরপুর এলাকার আলী আহমদের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, কিছু দিন পূর্বে বাড়ৈখালী এলাকায় আক্তার মোড়ল ও তাসরুল দেওয়ান ওরফে তাসু’র ভাগিনা ফয়সাল গং, যুবলীগ নেতা মিলনকে মারপিট করে। এই ঘটনায় যুবলীগ নেতা মিলন বাদী হয়ে শ্রীনগর থানায় একটি অভিযোগ দায়ের করলে বর্তমান ও সাবেক দুই চেয়ারম্যান বিষয়টি মীমাংসার ভার গ্রহন করেন। ঘটনার দিন বুধবার সকাল ১০টায় বর্তমান চেয়ারম্যান ফারুক হোসেন এর বাড়ীতে দুই পক্ষকে নিয়ে শালিসে বসেন। এসময় অভিযোগ তদন্তকারী শ্রীনগর থানা অফিসার এস,আই খন্দকার জিয়াউল ইসলাম সঙ্গীয় এএসআই মোঃ এরশাদ হোসেন উপস্থিত থেকে দুপুর ১টার দিকে বিষয়টি মীমাংসা শেষে উভয় পক্ষ নিজ বাড়ীর দিকে রওনা হয়। এসময় রিক্সা যোগে যাওয়া আক্তার মোড়ল ও মোঃ বিল্লালকে সন্দেহ হলে তদন্তকারী অফিসার জিয়াউল ইসলাম রিক্সা থামালে ঐ এলাকার জব্বার মোড়লের ছেলে আক্তার মোড়ল দৌড়ে পালিয়ে যায় এবং বিল্লালকে আটক করে তার দেহ তল্লাশী কালে পরিহিত লুঙ্গির বাম পার্শ্বের কোচর থেকে তিন রাউন্ড কার্তুজসহ একটি ম্যাগজিন সংযুক্ত বিদেশি পিস্তল‌ উদ্ধার হয়।
পুলিশ এই সংক্রান্তে গ্ৰেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদ ও অপর পলাতক আসামীকে গ্রেফতারের লক্ষ্যে অভিযান পরিচালনা অব্যাহত রেখেছেন।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম বলেন, এই এলাকায় অবৈধ অস্ত্র কোথা থেকে আসলো, কাদের মাধ্যমে আসলো এবং এটার মূল হোতা কে এর সাথে কারা কারা জড়িত আছে এ বিষয়ে তদন্ত চলমান রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *