মির্জাগঞ্জে বিএনপির পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

মির্জাগঞ্জে বিএনপির পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

রাজনীতি

জুলাই ১২, ২০২৩ ৮:০২ অপরাহ্ণ

নাঈম ইসলাম, মির্জাগঞ্জ (পটুয়াখালী)

পটুয়াখালীর মির্জাগঞ্জে উপজেলা বিএনপির ১১৭ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হয়েছে।

মঙ্গলবার (১১ জুলাই) পটুয়াখালী জেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব আবদুর রশিদ চুন্নু মিয়া ও সদস্য সচিব স্নেহাংশু সরকার কুট্টি এই কমিটি অনুমোদন করেন।

গত ২০২২ সালের ২১ অক্টোবর অনুষ্ঠিত উপজেলা বিএনপির সম্মেলনে কাউন্সিলরদের ভোটে মো. সাহাবুদ্দিন নান্নু মুন্সি সভাপতি ও জাহাঙ্গীর হোসাইন ফরাজি সাধারণ সম্পাদক নির্বাচিত হয়।

পূর্ণাঙ্গ এই কমিটিতে আহসানউল্লাহ পিন্টু সিকদার, রাজিয়া রশিদ, গোলাম ফারুক মুন্সি, আনোয়ার হোসেন সিকদার, শাহজাহান রাড়ী, আইয়ুব আলী খান, আমিনুল ইসলাম খোকন, মকবুল হোসেন, এ. এইচ. জাকির সহ ১৫ জনকে সহ-সভাপতি করা হয়েছে এবং যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে হারুন অর রশিদ মুন্সি, রুবেল মৃধা, আসাদুজ্জামান মনিরসহ ৯ জনকে। কমিটিতে সাংগঠনিক সম্পাদক (০১) হয়েছেন জয়নাল আবেদীন সুজন ও সাংগঠনিক সম্পাদক (০২) হয়েছেন শামীম হাওলাদার, কামরুজ্জামান জুয়েল দপ্তর সম্পাদক, সার্জেন্ট অব মোঃ আলমগীর হোসেন প্রচার সম্পাদক,

দীর্ঘ বছর পর মির্জাগঞ্জ উপজেলা বিএনপির নতুন এ কমিটি পেয়ে সর্বস্তরের নেতাকর্মীর মাঝে আনন্দের সুবাতাস প্রবাহিত হচ্ছে। তারা মেতে উঠেছে বাঁধভাঙ্গা আনন্দ উচ্ছ্বাসে। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নতুন এই কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দনের ঝড় উঠে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *