মায়ের প্রতি কারিনা কাপুরের ভালোবাসা

বিনোদন

মে ৯, ২০২২ ১১:০২ পূর্বাহ্ণ

মা দিবসে মা নিয়ে পোস্ট দিয়েছেন কারিনা কাপুর। লিখেছেন, ‘আমার জীবনের দৈর্ঘ্য এবং প্রস্থ শুভ মা দিবস।’

কারিনা কাপুর খানের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট তার ভক্তদের জন্য একটি ট্রিট। তিনি প্রায়শই ছবি এবং ভিডিও আপলোড করেন৷ ভক্তদের তার ক্যামেরার পেছনের জীবনের একটি আভাস দেন।

তৈমুর ও জেহ-কে নিয়ে সাইফ আলি খান ও কারিনা কাপুর বেশ সুখে সংসার করছেন। সময় পেলেই ছেলেদের সঙ্গে খেলায় মেতে ওঠেন কারিনা। জন্মের পর থেকেই বাবা মায়ের সঙ্গে লেন্সবন্দি হয়ে চলেছে খুদে তৈমুর ও জেহ। মালদ্বীপে বাবা মায়ের সঙ্গে বেশ খুশির মুডেই ছিল দুই খুদে ৷

রোববার(০৮ মে), কারিনা কাপুর খান তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দুই ছেলের সঙ্গে ছবি পোস্ট করেন। সেখানে লেখেন, ‘আমার জীবনের দৈর্ঘ্য এবং প্রস্থ শুভ মা দিবস’।

এদিকে, এবারের ঈদটাও দারুণ কেটেছে সাইফ আলি খান ও কারিনা কাপুরের। শুটিংয়ের ব্যস্ততা না থাকায় ঈদটা পরিবারের সঙ্গে কাটাতে পেরেছেন তারা। বাড়িতেই ঈদ আনন্দে মেতে উঠেছিলেন সাইফিনা। সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন কারিনা কাপুর।

কারিনা কাপুর খানের শেয়ার করা ইনস্টাগ্রামের ছবিতে দেখা গেছে সাইফ-কারিনার দুই সন্তান তৈমুর ও জেহকে। ঈদ উপলক্ষে স্বামী কুণাল খেমু ও মেয়ে ইনায়াকে নিয়ে সাইফের বাড়িতে গিয়েছিলেন সোহা আলি খান। একই ফ্রেমে দেখা গিয়েছিল সাইফের বড় বোন সাবা আলি খানকেও।

সূত্র: নিউজ ১৮

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *