মাগুরায় জেলা বিএনপির প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

মাগুরায় জেলা বিএনপির প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

রাজনীতি

জুলাই ৩১, ২০২৩ ১১:৪১ অপরাহ্ণ

শাহিন খন্দকার, মাগুরা।।

বিএনপি’র কেন্দ্র ঘোষিত ১ দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি চলাকালে রাজধানীতে পুলিশ ও আওয়ামীলীগের বিরুদ্ধে অত্যাচার নিপিড়নের অভিযোগ এনে প্রতিবাদ ও জনসমাবেশ করেছে মাগুরা জেলা বিএনপি।

সোমবার (৩১ জুলাই) বিকাল ৩ টার দিকে মাগুরা জেলা বিএনপি শহরের ইসলামপুর পাড়াস্থ দলীয় কার্যালয় চত্বরে জনসমাবেশে উপস্থিত হোন যুবদল, ছাত্রদল, শ্রমিকদলসহ বিএনপির অংগসংগঠনের নেতা-কর্মীরা। সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক বাবু জয়ন্ত কুমার কুন্ডু।

সমাবেশে জেলা বিএনপির আহবায়ক আলী আহমেদের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপিন যুগ্ম আহবায়ক খান হাসান ইমাম সুজা, আলমগীর হোসেন, কুতুব উদ্দিন, কিজিল খানসহ যুবদল, ছাত্রদলের নেতৃবৃন্দ।

বক্তারা অবিলন্বে সরকারের পদত্যাগের পর নির্দলীয় ত্বতাবধায়কের মাধ্যমে নির্বাচনের দাবি করেন। বক্তারা বলেন, এই সরকারের আমলে সুষ্টু নির্বাচন সম্ভব নয়, সরকারকে অতিবিলম্বে পদত্যাগ করে নির্দলীয় সরকার গঠনের দাবি জানায়। বাংলাদেশ জাতীয়তা বাদী দল (বিএনপি) আজ যে জন সমাবেশ শুরু করেছে এই যাত্রা আওয়ামী লীগের সরকার পতনের আগ পর্যন্ত চলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *