মহান বিজয় দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার নাটাই মেরিগোল্ড স্কুলে আলোচনা সভা অনুষ্ঠিত

দেশজুড়ে

ডিসেম্বর ২২, ২০২৩ ১:১১ পূর্বাহ্ণ

মহান বিজয় দিবস উপলক্ষে  মঙ্গলবার সকাল ১০.৩০ টায় ব্রাহ্মণবাড়ীয়া নাটাই মেরিগোল্ড স্কুলে  আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  আয়োজন করা হয়।উক্ত অনুষ্ঠানে  মেহমান হিসেবে উপস্থিত ছিলেন, মলাই মিয়া, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আল মামুন,পরিচালক চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ ব্রাহ্মণবাড়িয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব ড: মাতিন আহমেদ, ফাউন্ডার নর্থ সাউথ স্কুল অব প্রাইমারী গ্রেজুয়েশন, অশোকা ফেলো বাংলাদেশ। এছাড়াও আরও উপস্থিত ছিলেন শ্রী সুদীপ দেবনাথ রিমন ( সাংবাদিক, মডেল ও অভিনেতা), শামীম  সরকার, সভাপতি, জেলা কিন্টার গার্ডেন, সমন্বয় পরিষদ ব্রাহ্মণবাড়িয়া, কবির আহমেদ রানা, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক, সদর উপজেলা আওয়ামীলীগ, মোঃ ফুয়াদ বিন ফারুকী, তথ্য ও গবেষণা সম্পাদক, কাজী শাহীনুল ইসলাম, সিনিয়র শিক্ষক রেসিডেন্সিয়াল স্কুল।

অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন মেহেদী হাসান শিবলী, প্রধান শিক্ষক, মেরিগোল্ড স্কুল ব্রাহ্মণবাড়িয়া। অনুষ্ঠান শেষে চিত্রাংকন প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে প্রথম, দ্বিতীয়, তৃতীয়, স্থান অধিকারীদের পুরস্কার বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *