ভ্যালেন্টাইন্স ডেতে ভালোবাসার রঙ ছড়ালেন কিয়ারা-সিদ্ধার্থ

ভ্যালেন্টাইন্স ডেতে ভালোবাসার রঙ ছড়ালেন কিয়ারা-সিদ্ধার্থ

বিনোদন

ফেব্রুয়ারি ১৫, ২০২৩ ১০:৫৩ পূর্বাহ্ণ

বলিউডের জনপ্রিয় দুই তারকা সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি দীর্ঘদিন প্রেমের সম্পর্কে থাকার পর অবশেষে গাঁটছড়া বেঁধেছেন ৭ ফেব্রুয়ারি। রাজস্থানের জয়সালমিরের সূর্যগড়ের ‘দ্য গেটওয়ে টু দ্য থর ডেজার্ট’ হোটেলে বিয়ের জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে দুই পরিবারের সদস্য ও তাদের ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবরা উপস্থিত ছিলেন।

ভ্যালেন্টাইন্স ডেতে প্রেম যেমন বাতাসে উড়ছে, তেমনে ওই নবদম্পতির ইনস্টাগ্রাম প্রোফাইলেও ভালোবাসার রঙে রঙিন। মঙ্গলবার তাদের ইনস্টাগ্রামে দেখা যায়- গায়েহলুদের ছবি শেয়ার করেছেন তারা।

ছবিগুলোতে তাদের হলুদ পোশাক পরিহিত অবস্থায় দেখা যায়। ছবিতে কিয়ারার দেখা মিলল সাদা রঙা লেহেঙ্গায়। সঙ্গে হলুদ নেটের দুপাট্টা। আর ম্যাচিং কানের দুলে মোহময়ী কিয়ারা। বউকে টেক্কা দিলেন সিদ্ধার্থও। হলুদ রঙা পাঠানি স্যুট আর কাশ্মিরী শালে পাওয়া গেল বরকে।

কিয়ারা আদভানি ছবি ক্যাপশনে হিন্দি ভাষায় লিখেছেন, পেয়ার কা রং চাদা হ্যায় (ভালোবাসার রঙ ছড়িয়ে পড়েছে)। প্রতিটি ছবিতে নবদম্পতিকে বাঁধভাঙা হাসতে দেখা যায়।

গত সপ্তাহেও তারা তাদের বিয়ের ছবিগুলো শেয়ার করেছিলেন। কিয়ারা ক্যাপশন দেন- ‘আব হামারি পারমানেন্ট বুকিং হোগায়া হ্যায়। আমাদের দাম্পত্য জীবনে আপনাদের আশীর্বাদ এবং ভালোবাসা চাই।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *