ভোটের প্রতিদান উন্নয়নের মাধ্যেমেই দেবো: এমপি আশরাফুজ্জামান আশু

দেশজুড়ে

ফেব্রুয়ারি ১৯, ২০২৪ ১০:৫৭ অপরাহ্ণ

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা সদর উপজেলার পায়রা ডাঙ্গায় নবনির্বাচিত সংসদ সদস্য মো. আশরাফুজ্জামান আশুকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় পায়রাডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে শিবপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও সকল অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে এ সংবর্ধনা প্রদান করা হয়।

শিবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মো. আজহারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মো. আশরাফুজ্জামান আশু। এসময় তিনি বলেন, শিবপুর ইউনিয়ন জলাবদ্ধতা নিরসন, রাস্তাঘাট সংস্কার, শিক্ষাপ্রতিষ্ঠান ও ধর্মীয় প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়ন করা হবে। আপনারা যেমন আমাকে না দেখে ভোট দিয়েছেন, তেমনি আপনারা না চাওয়ায় উন্নয়নের মাধ্যমে আমি আপনাদের প্রতিদান দেওয়ার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. নজরুল ইসলাম। বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আসাদুজ্জামান বাবু, দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, সদস্য এস এম শওকত হোসেন, জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক মো. মশিউর রহমান বাবু, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আব্দুর রশিদ, সাধারণ সম্পাদক মো. শাহাজান আলী, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মো. আকবর আলী, ৫ নং শিবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম আবুল কালাম আজাদ, জেলা যুবলীগের আহবায়ক মো. মিজানুর রহমান মিজান, সদর উপজেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক এস এম ফারুক হোসেন, শিবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. ওবায়দুল হোসেন মানি, শিবপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি কাজী হাবিবুর রশীদ। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন শিবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. ওবায়দুল হোসেন মানি ও ৫ নং শিবপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি আবুল কাশেম। এসময় আওয়ামী লীগ এবং জাতীয় পার্টির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *