ভারত-পাকিস্তান ম্যাচে নতুন হুমকি

ভারত-পাকিস্তান ম্যাচে নতুন হুমকি

খেলা

অক্টোবর ৮, ২০২৩ ৯:৪৪ পূর্বাহ্ণ

ভারত-পাকিস্তান ম্যাচ ঘিরে এসেছে নতুন হুমকি। এবার আহমেদাবাদ স্টেডিয়াম উড়িয়ে দেওয়ার পাশাপাশি দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকেও প্রাণনাশের হুমকি দেয়া হয়েছে। মুম্বাই পুলিশকে পাঠানো মেইলে হুমকিদাতারা অবশ্য শর্ত জুড়ে দিয়েছে।

বিশ্বকাপের স্বাভাবিক নিরাপত্তা নিয়ে ব্যস্ততার শেষ নেই ভারতীয় নিরাপত্তা বাহিনীর। এর মাঝে যোগ হয়েছে নতুন ঝামেলা। ইউরোপ থেকে আসা এক ই-মেইলে বেড়েছে চিন্তা। চিন্তার ভাঁজ আয়োজকদের কপালেও।

মুম্বাই পুলিশের কাছে আসা মেইলে হুমকিটা শুধু আহমেদাবাদের স্টেডিয়ামকে নিয়ে নয়, দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ওপরও। ভারতীয় গণমাধ্যম বলছে, ১৪ অক্টোবর ভারত-পাকিস্তান লিগ পর্বের ম্যাচের দিন আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়াম উড়িয়ে দেয়ার পাশাপাশি দেশটির প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেয়া হয়েছে ওই মেইলে।

শুধু তাই নয়, এরই মধ্যে না-কি একটি গ্রুপ এসব নিয়ে কাজও শুরু করেছে। তবে হুমকিটা শর্ত সাপেক্ষে। ৫০০ কোটি রুপি আর জেলবন্দী গ্যাংস্টার লরেন্স বিষণয়কে জেল থেকে মুক্তি দিলে কিছুই হবে না, মেইলে জানিয়েছে হুমকিদাতারা।

তবে বিশ্বকাপ কিংবা ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে হুমকি নতুন নয়। এসবের মধ্যেই এখন পর্যন্ত কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়া আসর এগিয়ে চলেছে। তবে কোনো হুমকিকেই হালকাভাবে নিচ্ছে না দেশটির আইনশৃঙ্খলাবাহিনী। নিরাপত্তা ইস্যুতে কাঠোর থেকে কঠোরতর অবস্থানে তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *