ভাইরাল গান এস রুহুলের তালা

স্লাইড

নভেম্বর ১৪, ২০২২ ৯:২৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিনিধি 

এ সময়ে ফেইজবুক ও বিভিন্ন ফেইজবুক পেইজে তালা শিরোনামের একটি গান দেখা যাচ্ছে । জনপ্রিয় অনেক শিল্পীরাও তালা গানটি গেয়ে তাদের ফেইজবুক ও বিভিন্ন পেইজে আপলোড দিচ্ছে। এস রুহুলের কন্ঠে তালা শিরোনামের এ মৌলিক গানটি রেডিও টুডে ডি এস এস এ রিলিজ হওয়ার পর পরই গানটি গানের দর্শকদের নজরে আসে। সব দরজায় তালা আমার সব দরজায় তালা এমন সুন্দর কথায় গানটি লিখেছেন প্রসেনজিত ওঝা সুর ও কন্ঠ দিয়েছেন এস রুহুল। সংগীত আয়োজনে শোভন রয়।

এ গানের বিষয়ে জানতে চাইলে এস রুহুল বলেন গানটি ব্যাপক সাড়া পাচ্ছি জনপ্রিয় কন্ঠ শিল্পী বেলাল খান, মিউজিক ডিরেক্টর সুমন কল্যাণ, জনপ্রিয় ফোক শিল্পী রাজু মন্ডল, অবিনাশ বাউল , বাংলার গায়েনের কিরন বাউল, বাউল মাসুম সহ নবীন ও প্রবীণ অনেক গীতিকার ও সুরকারেরা গানটির বেশ প্রসংশা করেছেন।।। এ সময়ে ফেইজবুক ও বিভিন্ন পেইজেও গানটি ভাইরাল হয়েছে।

গানে চমৎকার বাঁশি বাজিয়েছেন বাংলার সাড়া জাগানো বংশীবাদক জালাল আহাম্মেদ। মিউজিক ভিডিও তে মডেল হয়েছেন জনপ্রিয় মডেল শ্নাবন্তী সেলিনা, এস রুহুল মনোজ ওঝা। ভিডিও গানটি স্টুডিও প্রোটিউন বিডি হতে রিলিজ হয়েছে। এ গান সম্পর্কে এস বলেন নিয়মিত মৌলিক গান প্রকাশ করে যাচ্ছি। সামনে আরো ভালো ভালো গান উপহার দিতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *