বোন সারার সিনেমা দেখতে গিয়ে মেজাজ হারালেন ইব্রাহিম

বোন সারার সিনেমা দেখতে গিয়ে মেজাজ হারালেন ইব্রাহিম

বিনোদন

জুন ৬, ২০২৩ ৮:২৩ পূর্বাহ্ণ

বলিউড তারকা ও বোন সারা আলী খানের সদ্য মুক্তি পাওয়া ছবি দেখতে গিয়ে বিড়ম্বনার শিকার হন ইব্রাহিম আলি খান। পাপারাজ্জিদের কবলে পড়েন তিনি।  ক্যামেরা-বুমসহ ইব্রাহিমের ওপর হামলে পড়েন তারা।  এতে মেজাজ হারান তিনি।  খবর হিন্দুস্তান টাইমসের।

প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি মুক্তি পেয়েছে সারার ‘জারা হটকে, জারা বাঁচকে’।  রোববার মুম্বাইয়ের এক মাল্টিপ্লেক্সে ছবিটি দেখতে যান ইব্রাহিম, সারা ও মা অমৃতা সিং। হল থেকে বের হতেই পাপারাজ্জিরা ছেঁকে ধরে ভাই-বোনকে।  অবস্থা এমনই বেগতিক হয় যে পাপারাজ্জিদের ধাক্কা খেতে হয় ইব্রাহিমকে।  আর এর জেরেই মেজাজ হারান তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যম্যে ছড়িয়ে পড়ে সেই ভিডিও।  যেখানে পাপারাজ্জিদের ওপর বিরক্তি প্রকাশ করছেন ইব্রাহিম। হল থেকে বের হওয়ার পর ক্যামেরার জন্য পোজ দেন সারা-ইব্রাহিম। কিন্তু অল্পে সন্তুষ্টি নেই! সারা-ভিকির ছবি কেমন লেগেছে তা জানতে ক্যামেরা-বুমসহ ইব্রাহিমের ওপর হামলে পড়েন বেশ কয়েকজন।  ধাক্কাধাক্কি, ঠেলাঠেলির জেরে প্রাণ ওষ্ঠাগত! কোনোক্রমে নিজের গাড়ির দরজার কাছে পৌঁছানোর চেষ্টা করেন ইব্রাহিম। বলেই ফেলেন, ‘আমাকে একটু জায়গা দিন, সরে দাঁড়ান। যেতে দিন’। তারপরেও প্রশ্ন উড়ে আসে, ‘সিনেমাটা কেমন লাগল?’ সারার ভাই এবার রেগেমেগে বলেন, ‘হিরোইন ওদিকে দাঁড়িয়ে আছে, যান ওর ছবি তুলুন… আমার মুখের সামনে থেকে ক্যামেরা সরান’।

ইব্রাহিমের এই ভিডিও নিয়ে দ্বিধাবিভক্ত সোশ্যাল মিডিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *