বিরল রোগে আক্রান্ত সামান্থা

বিরল রোগে আক্রান্ত সামান্থা

বিনোদন

জুলাই ১২, ২০২৩ ৯:১৬ পূর্বাহ্ণ

বিরল রোগে আক্রান্ত হয়েছেন দক্ষিণী সিনেমার অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। এতে চিকিৎসার জন্য এক বছর চলচ্চিত্র থেকে বিরতি নেবেন তিনি।

জানা গেছে,  ‘মায়োসাইটিস’নামক এক বিরল রোগে আক্রান্ত হয়েছেন তিনি। এক বছরেরও বেশি সময় হয়ে গেছে তিনি এ রোগে ভুগছেন। এখন তিনি উন্নত চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে যাবেন।

এরই মধ্যে সামান্থা তার ইনস্টাগ্রামে একটি রহস্যময় পোস্ট শেয়ার করেছেন। এতে সামান্থা তার ভক্তদের উদ্দেশ্যে লিখেছেন ‘সবচেয়ে দীর্ঘ এবং সবচেয়ে কঠিন ছয় মাস অতিক্রম করেছি। শেষ পর্যন্ত চিকিৎসা নেয়ার জন্য তৈরি হয়েছি।’

সম্প্রতি বিজয় দেবেরকোন্ডার সাথে ‘কুশি’ সিনেমার শুটিং শেষ করার পরে মুম্বাই সফরে এসেছিলেন সামান্থা। এদিকে চলতি বছরের শুরুতেই সামাস্থা প্রকাশ করেছেন যে তিনি অসুস্থতার সাথে লড়াই করছেন। রোগের কারণেই হাইপারবেরিক থেরাপি করাচ্ছেন। এই থেরাপি তাকে অসুখের সঙ্গে লড়াই করতে সাহায্য করছে।

সম্প্রতি একটি নতুন প্রতিবেদনে দাবি করা হয়েছে, এই ট্রিটমেন্টের জন্য অভিনেত্রীকে ১ কোটি রুপি খরচ করতে হবে। আমেরিকায় থেরাপি করাতে ১ কোটি রুপিরও বেশি খরচ হবে বলে রিপোর্টে দাবি করা হয়েছে। অভিনেত্রী সামান্থা বিষয়টি নিয়ে কোনো মন্তব্য না করায় এর সত্যতা কতটা রয়েছে, তা জানা সম্ভব হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *