বিদায়ী টি-টোয়েন্টিতে গার্ড অব অনার পাবেন মাহমুদউল্লাহ?

বিদায়ী টি-টোয়েন্টিতে গার্ড অব অনার পাবেন মাহমুদউল্লাহ?

খেলা

অক্টোবর ১২, ২০২৪ ৫:৫১ পূর্বাহ্ণ

ভারতের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের তৃতীয় টি-টোয়েন্টিতে শনিবার (১২ অক্টোবর) হায়দরাবাদে মাঠে নামবে বাংলাদেশ। এই ম্যাচ দিয়েই টি-টোয়েন্টি ফরম্যাটকে বিদায় জানাবেন মাহমুদউল্লাহ। টেস্ট ক্রিকেটে বিদায়ী ম্যাচে গার্ড অব অনার পেয়েছিলেন তিনি, টি-টোয়েন্টিতে বিদায়ের দিনেও তেমন কিছু হতে যাচ্ছে কি?

শুক্রবার (১১ অক্টোবর) ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে আসা ফিল্ডিং কোচ নিক পোথাসকে প্রশ্নটি করা হয়েছিল। তবে এ বিষয়ে বেশিকিছু জানাতে পারেননি এই কোচ। তিনি বলেন, ‘দুঃখিত, এটা (দলের) অভ্যন্তরীণ ব্যাপার।’

ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে ২ বলে ১ রান করে আউট হয়ে যান মাহমুদউল্লাহ। দিল্লিতে দ্বিতীয় টি-টোয়েন্টির আগে সংবাদ সম্মেলনে এসে এই ফরম্যাটকে বিদায় বলার ঘোষণা দেন ২৮ বছর বয়সি এই ক্রিকেটার।

গত টি-টোয়েন্টি বিশ্বকাপে ধীরগতির ব্যাটিংয়ের কারণে সমালোচিত হয়েছিলেন মাহমুদউল্লাহ। অনেকেই তখন কুড়ি ওভারের ফরম্যাটে তার শেষ দেখে ফেলেছিলেন। তবে ভারত সিরিজে তাকে দলে রেখে চমক দেন নির্বাচকরা। যদিও শেষ পর্যন্ত এই ফরম্যাটে আর ‘ফর্মে’ ফেরা হয়নি তার। তাই বিষাদের রঙ গায়ে মেখেই কাল টি-টোয়েন্টি ফরম্যাটকে বিদায় বলতে চলেছেন দেশের অন্যতম সেরা এই ক্রিকেটার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *