বিছানায় শুয়ে ছিলেন নুসরাত, চোখ বেঁধে মজা লুটলো সবাই (ভিডিও)

বিছানায় শুয়ে ছিলেন নুসরাত, চোখ বেঁধে মজা লুটলো সবাই (ভিডিও)

বিনোদন

জানুয়ারি ১০, ২০২৩ ১১:২৩ পূর্বাহ্ণ

ভালোবাসার মানুষ পাশে থাকলে বিশেষ দিন আরো বেশি আনন্দের হয়ে ওঠে! ঠিক যেমনটা হলো ওপার বাংলার অভিনেত্রী নুসরাত জাহানের। এদিন নিজের প্রিয়তমাকে ভালোবাসা আর সারপ্রাইজে ভরিয়ে দিলেন অভিনেতা যশ।

রোববার তেত্রিশে পা দিলেন অভিনেত্রী নুসরাত। আর সেই উপলক্ষে মধ্যরাত থেকেই শুরু হয়ে গেল সেলিব্রেশন। নুসরাতকে সারপ্রাইজও দিলেন যশ। যেখানে পার্টির আয়োজন করা হয়েছিল, চোখ বেঁধে সেখানে নুসরাতকে নিয়ে আসেন যশ।

সেই সময়ে অভিনেত্রীর মুখেও ছিল চওড়া হাসি। সারপ্রাইজটা ঠিক কী, তা জানতে যেন মুখিয়ে ছিলেন তিনি। চোখ খুলতেই দেখেন, সেজে উঠেছে তার জন্মদিনের আসর। সামনে অপেক্ষা করছে কেক। ‘হ্যারি পটার’ ভক্ত নুসরতের মুখে হাসি ফোটাতে সেই আদলের কেকও আনা হয়েছিল। সেই আনন্দঘন মুহুর্তে মজা লুটেছে উপস্থিত সবাই।

কেকের ছবি পোস্ট করে যশকে ধন্যবাদ জানান অভিনেত্রী নুসরাত জাহান। লেখেন, ‘‘এখনো পর্যন্ত আমার সবচেয়ে প্রিয় জন্মদিনের কেক। ধন্যবাদ প্রিয়।’’

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আরও একটি মজার ভিডিও পোস্ট করেছেন নুসরাত। যেখানে দেখা যাচ্ছে, মুখে কম্বল চাপা দিয়ে ঘুমাচ্ছেন তিনি। আর তার সামনে হাজির চকোলেট কেক। তবে সেই কেক না কেটে শুধু মোমবাতি নিভিয়েই আবার শুয়ে পড়েন অভিনেত্রী। ক্যাপশনে লেখেন, “আমার দিন। আমার মতো।”

তবে নুসরতের পাশে থেকে জন্মদিন সেলিব্রেট করার পাশাপাশি আবার সোশ্যাল মিডিয়ায় রোম্যান্টিক ছবি পোস্ট করেও তাকে শুভেচ্ছা জানিয়েছেন যশ। লিখেছেন, “তোমার হাসির মতো উজ্জ্বল, তোমার চোখের মতো চিকচিকে, তোমার মতোই সুন্দর একটা দিন হোক। জন্মদিনের অনেক শুভেচ্ছা।”

নুসরাত ও যশের সোশ্যাল মিডিয়ার নানা পোস্টেই পরিষ্কার যে জন্মদিনটা দুর্দান্তভাবেই কাটালেন টলিপাড়ার অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *