বঙ্গবন্ধুর পরিবার নিয়ে মনোনয়ন প্রত্যাশী শিল্পী সাজুর এ্যালবাম

বিনোদন

অক্টোবর ৩, ২০২৩ ১২:১৫ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক 

ক্লোজআপ ওয়ান তারকা ও উত্তরাঞ্চলের লোকগানের জনপ্রিয় কন্ঠশিল্পী সাজু আহমেদ বলেন, ভাইরাল হতে নয়, দর্শকদের ভালোবাসার জন্য গান করি। তিনি এ পর্যন্ত উপহার দিয়েছেন বেশ কিছু শ্রোতাপ্রিয় গান।

তিনি আওয়ামী সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য,বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট এর কেন্দ্রীয় কমিটির যুগ্ন-সাংস্কৃতিক সম্পাদক
ও বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার কেন্দ্রীয় কমিটির যুগ্ন-সাংস্কৃতিক সম্পাদক হওয়ার গৌরব অর্জন করেছেন।

মুজিব প্রেমী ও বাংলার আপামর জনসাধারণ কে আরো বেশী করে উজ্জীবিত করার লক্ষে আসন্ন জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে দলের স্বার্থে দেশের স্বার্থে জননেত্রী শেখ হাসিনা আপার একজন কর্মী হিসাবে,বঙ্গবন্ধু,শেখ হাসিনা,শেখ রাসেল,নৌকা মার্কা ও মুক্তিযোদ্ধা গণ কে নিয়ে “৭৫ “এর আগে কেন জন্ম হলো না “নামে এ্যালবামে ১২ টা গান রেখেছে।

এবার অন্যান্য গানের পাশাপাশি ভাওয়াইয়া গান রয়েছে,সব গুলো গানের কথা ও সুর তার নিজের করা,আশা রাখছি সবার ভাল লাগবে গানগুলো। গানে কথা গুলো হলো:

১ ) ৭৫ এর আগে কেন জন্ম হলো না।
২ ) শেখ রাসেল।
৩ ) দেশ রত্ন শেখ হাসিনা।
৪ ) নৌকায় সিল মারো ।
৫ ) প্রিয় শেখ হাসিনার জন্মদিন।
৬ ) হামার বঙ্গবন্ধু।
৭ ) শোকের নদীতে বঙ্গবন্ধু।
৮ ) বঙ্গবন্ধু দ্যাশের জন্যে ।
৯ ) শোকে ঘেরা আগস্ট।
১০ ) ৭ই মার্চে বঙ্গবন্ধু।
১১ ) মুক্তিযোদ্ধার গান।
১২ ) কান্দে বঙ্গবন্ধুর বাংলা দুই কন্যা।

এ্যালবামের মিউজিক আয়োজন করেছেন
এ আর & রয়।এ্যালবামে বাঁশি বাজিয়েছেন শহীদ,দোতারায় বাবু , তবলায় বিপুল, গিটার ও কীবোর্ডে আশরাফ রোহান,রিদমে সঞ্জয়,সার্বিক তত্ত্বাবধানে এম এ রাশেদ।

সবাই যখন একটা গান করে ভিডিও করে ইউটিউব এ ভিউ ও ভাইরাল হওয়া নিয়ে ব্যাস্ত
এ সময়েও সাজু সেদিক খেয়াল না করে
এ্যালবাম করা নিয়ে ও সামাজাকি কর্মকান্ড নিয়ে ব্যাস্ত।পৃথিবীতে সে থাকাকালীন কিংবা তার মৃত্যুর পরেও যেন সবাই তাকে মনে রাখে এজন্য একটা অবস্থান সৃষ্টি করতে।

তার এ চাওয়া কে আমরা সাধুবাদ জানাই, কেননা এই যুগে এই মন মানষিকতার শিল্পী পাওয়া দুস্কর। গত ঈদেও বাংলাদেশের সর্বাধিক জনপ্রিয় মিউজিক কোম্পানি জি সিরিজ থেকে সাজুর নিজের কথা ও সুরে “মৃত্যু” নামে একটি এ্যালবাম রিলিজ হয়েছে, এছাড়া মায়ায় পরেছি,ভাললাগা ভালবাসা,প্রেমের বানান,কিশোরী ও কিশোরী গীতিকার সমাবেশ সহ প্রায় ৪০ টির কাছাকাছি এ্যালবাম রিলিজ হয়েছে।

এ্যালবামের পাশাপাশি অনেক একক গান রিলিজ হয়েছে।”৭৫ এর আগে কেন জন্ম হলো না ” এ্যালবামটি রিলিজ হয়েছে পহেলা অক্টোবর ‘২৩
সাজু’র নিজস্ব ইউটিউব চ্যানেল সাজু মিউজিক(Saju Music) থেকে। সবাই তার জন্য দোয়া করবেন এবং তার নতুন ও পুরাতন এ্যালবামের গান শুনে তাকে উৎসাহিত করবেন।

গানের পাশাপাশি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের হয়ে ২৭ কুড়িগ্রাম -৩(উলিপুর) এর মনোনয়ন প্রত্যাশি হয়ে দেশ ও দশের জন্য কিছু করতে সে যে সৎ মনোভাব প্রকাশ করেছে এজন্য সবাই তার পাশে থেকে দোয়া করবেন। জয় বাংলা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *