প্রেমের কথা অস্বীকার করে অবশেষে মুখ খুললেন দীঘি

বিনোদন

নভেম্বর ৩, ২০২৩ ১০:২১ অপরাহ্ণ

কয়েক দিন আগেও অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি জানিয়েছিল, এ জীবনে কারও প্রেমে পড়েননি তিনি। সেই রেশ না কাটতেই সামাজিক যোগাযোগমাধ্যমে পাওয়া গেল এক তরুণের সঙ্গে তার অন্তরঙ্গ কিছু ছবি। দেখে বোঝা গেল দীঘি চুটিয়ে প্রেম করছেন।

এরই মধ্যে একাধিকবার প্রেম, বিয়ে নিয়ে সংবাদমাধ্যমে কথা বলতে হয়েছে দীঘিকে। প্রতিবারই নিজেকে সিঙ্গেল দাবি করে প্রেমের বিষয়গুলো এড়িয়ে গেছেন।

তবে এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে এক ছেলের সঙ্গে এই নায়িকার বেশ কিছু ছবি ছড়িয়ে পড়েছে। যেখানে দু’জনের খুনসুটি মুহূর্তগুলোও ফুটে উঠেছে। শুধু তাই নয়, ওই ছেলের ফেসবুক প্রোফাইলেও দীঘির সরব উপস্থিতি দেখা গেছে। এমনকী বিভিন্ন ছবিতে তাদের দু’জনের মন্তব্য প্রেমেরই ইঙ্গিত দিয়েছে।

বিষয়টি নিয়ে যোগাযোগ করা হয় দীঘির সঙ্গে। এই ছেলের সঙ্গে প্রেম করছেন কি না, এমন প্রশ্নে তিনি সংবাদ মাধ্যমকে বলেন- ‘না, তার সঙ্গে আমার কোনো প্রেমের সম্পর্ক নেই। আমরা খুব ভালো বন্ধু। ছোটবেলার বন্ধু। আমাদের মধ্যে বন্ধুত্বের বাইরে কিছু নেই।’

তিনি আরও বলেছিলেন, যখন হবে তখন এটি দেখা যাবে। পাঁচ-ছয় বছর পরে বিয়ের চিন্তা। তবে এর মধ্যে যদি প্রেম হয়, তাহলে প্রেমের বিয়ে হতে পারে। আর না হলে, পারিবারিক পছন্দেই বিয়ে করে ফেলতে পারি। এ জীবনে এখনও কারও প্রেমে পড়িনি। অনেকে প্রেমে পড়তে চেয়েছেন, কিন্তু সাড়া দিতে পারিনি। এটি আমার ব্যর্থতা বলতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *