প্রথম ওভারেই ২ উইকেট নিলেন শরিফুল

প্রথম ওভারেই ২ উইকেট নিলেন শরিফুল

খেলা

ডিসেম্বর ১৭, ২০২৩ ৯:৩৮ পূর্বাহ্ণ

টস হয়েছে সময়মতোই। ডানেডিনে সিরিজের প্রথম ওয়ানডেতে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। তবে নিউজিল্যান্ড ব্যাটিংয়ে নামার আগেই হানা দেয় বৃষ্টি।

বাংলাদেশ সময় ভোর চারটায় খেলা শুরু হওয়ার কথা ছিল। পরে জানানো হয়, মাঠ প্রস্তুত করে আধ ঘণ্টা বিলম্বে শুরু হতে পারে ম্যাচটি। তবে আধ ঘণ্টা পরও শুরু করা যায়নি খেলা। কারণ মাঝে আবার হানা দিয়েছিল বৃষ্টি।

এই বৃষ্টি এই রোদ। ডানেডিনে রোদ-বৃষ্টির লুকোচুরিতে প্রায় সোয়া এক ঘণ্টা দেরিতে শুরু হচ্ছে ম্যাচটি।

বাংলাদেশ সময় ৫-১০ মিনিটে শুরু হয় প্রথম ওয়ানডে। স্থানীয় সময় যেটি ১২-১০ মিনিট। ১ ঘণ্টা ১০ মিনিট বিলম্বিত প্রথম ওয়ানডে নেমে এসেছে ৪৬ ওভারে।অর্থাৎ দুই দলের ইনিংস থেকে ৪ ওভার করে কাটা হয়েছে।

শরিফুল ইসলাম প্রথম ওভারে করেছেন জোড়া আঘাত, যে ওভার শুরু হয়েছিল চার দিয়ে! এক ওভারের মধ্যে দুই কিউই ব্যাটসম্যানকে ফেরালেন বাংলাদেশের বাঁহাতি পেসার।

বাংলাদেশ একাদশ 

নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), এনামুল হক, তাওহিদ হৃদয়, মুশফিকুর রহিম, লিটন কুমার দাস, আফিফ হোসেন, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ।

নিউজিল্যান্ড একাদশ 

টম ল্যাথাম (অধিনায়ক), টম ব্ল্যান্ডেল, মার্ক চাপম্যান, জশ ক্লার্কসন, জ্যাকব ডাফি, অ্যাডাম মিলনে, হেনরি নিকোলস, উইল ও’রর্কি, রাচিন রবীন্দ্র, ইশ সোধি, উইল ইয়াং।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *