‘পাঠান’-এর পোস্টার শেয়ার করলেন শাহরুখ

‘পাঠান’-এর পোস্টার শেয়ার করলেন শাহরুখ

বিনোদন

ডিসেম্বর ২, ২০২২ ৯:৩৩ পূর্বাহ্ণ

আগামী বছর মুক্তি পেতে চলেছে শাহরুখ খান অভিনীত ‘পাঠান’। এই ছবি দিয়েই দীর্ঘ দিন পর বলিউডে কামব্যাক করছেন অভিনেতা। মধ্যে প্রায় চার বছরের বিরতি। যশ রাজ ফিল্মসের ব্যানারে ফের একবার দেখা যাবে তাকে।

রূপালি পর্দায় তার অ্যাকশন দেখার অপেক্ষায় দর্শক। মুক্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষারত ভক্তদের বিশেষ উপহার দিয়েছেন শাহরুখ। শেয়ার করলেন ছবির নতুন পোস্টার।

দীর্ঘসময় লাইট-ক্যামেরা-অ্যাকশনের জগত থেকে দূরে তিনি। ২০১৮ সালে শেষবার ‘জিরো’ ছবিতে দেখা গিয়েছিল শাহরুখকে। এবার ‘পাঠান’ ছবির সঙ্গেই কামব্যাক করছেন তিনি। ছবিতে গুপ্তচরের ভূমিকায় দেখা যাবে তাকে। শহরুখের পাশাপাশি এই ছবিতে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম। পরিচালনায় সিদ্ধার্থ আনন্দ।

বৃহস্পতিবার ছবি নতুন পোস্টার শেয়ার করে শাহরুখ লিখেছেন, সিটবেল্ট বেঁধে নিয়েছেন তো? এবার যাওয়া যাক? ‘পাঠান’ মুক্তির আর ৫৫ দিন বাকি। সঙ্গে যশরাজ ফিল্মসের ৫০ বছরও। ২০২৩ সালের ২৫ জানুয়ারি আপনাদের কাছের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘পাঠান’।

যশরাজ ফিল্মসের এই ছবিতে শাহরুখের নায়িকা দীপিকা পাড়ুকোন। এর আগে তিনটি ছবিতে তারা একসঙ্গে কাজ করেন। সব কটি ছবিই সুপারহিট। ছবিতে অভিনয় করেছেন জন আব্রাহামও। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে ছবি টিজার।

শুধু পাঠান নয়, শাহরুখের হাতে রয়েছে আটলি-র পরিচালনায় ‘জাওয়ান’। প্রথমবার রাজকুমার হিরানির সঙ্গে জুটি বেঁধে আসছে শাহরুখের ‘ডাঙ্কি’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *