পরীমনির ‘জীবন কীসে আটকায়?’

পরীমনির ‘জীবন কীসে আটকায়?’

বিনোদন

আগস্ট ১৪, ২০২৩ ৯:৪০ পূর্বাহ্ণ

সামাজিক যোগাযোগমাধ্যমে সাম্প্রতিক ট্রেন্ডিং বা সবচেয়ে আলোচিত বিষয় হলো, ‘নারী কীসে আটকায়>’। সবার উৎকণ্ঠা যেন একটা বিষয় নিয়েই। তবে এর মধ্যেই নতুন আলোচনার জন্ম দিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় ও আলোচিত নায়িকা পরীমনি। এবার তার প্রশ্ন ‘জীবন কীসে আটকায়?’

পৃথিবীর ধনী, ক্ষমতাধর, সুদর্শন কিংবা সুকণ্ঠি পুরুষেরা তাদের সঙ্গীদের ভালোবাসায়, সংসার জীবনে আটকে রাখতে পারছেন না।

কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো ও তার স্ত্রী সোফি গ্রেগরির আলাদা থাকার ঘোষণার পরই আলোচনাটির সূত্রপাত। সামাজিক যোগাযোগমাধ্যমে বইতে শুরু করে পোস্টের ঝড়।

একটি পোস্টে প্রশ্ন ছিল এমন- জাস্টিন ট্রুডোর ক্ষমতা, বিল গেটসের টাকা, হাকিমির জনপ্রিয়তা, হুমায়ুন ফরিদীর ভালোবাসা, তাহসানের কণ্ঠ কিংবা হৃত্বিক রোশানের স্মার্টনেস, কোনো কিছুই নারীকে আটকাতে পারেনি। বলতে পারবেন নারী কীসে আটকায়?

বিষয়টি নিয়ে কেউ করছেন ইতিবাচক মন্তব্য, কেউ বা নেতিবাচক। কেউ ঠাট্টায় উড়িয়ে দিচ্ছেন, কেউ বা হচ্ছেন বিরক্ত। নেটিজেন সঙ্গে এই প্রতিযোগিতায় মেতেছেন তারকাও। অনেকেই দিয়েছেন ভিন্ন ভিন্ন জবাব।

তবে এবার ভিন্ন প্রতিক্রিয়া জানালেন ডানা কাটা পরী নামে খ্যাত ঢালিউড তারকা পরীমনি। এক ফেসবুক পোস্টে তিনি লিখেছেন- ‘নারী, পুরুষ কিংবা মানুষ, কীসে এত আটকে রাখার দায়? জীবন শুধু মায়ায় আটকায়।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *