নোয়াখালীতে পুলিশ কনস্টেবল টিআরসি পদে নিয়োগের ২য় দিন

জাতীয়

মার্চ ৩, ২০২৩ ৮:৫৬ অপরাহ্ণ

 

রিপন মজুমদার জেলা প্রতিনিধি নোয়াখালী

চাকরি নয়, সেবা—এই শ্লোগানে বাংলাদেশ পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ কার্যক্রমের ২য় দিন সম্পন্ন।

আজ ৩ মার্চ শুক্রবার নোয়াখালী জেলা পুলিশ লাইন্স মাঠে নিয়োগযোগ্য প্রকৃত শূণ্য পদের বিপরীতে সরকার কর্তৃক জারীকৃত বিদ্যমান কোটা পদ্ধতি অনুসরণ করে বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগের লক্ষ্যে শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইয়ে বাছাইকৃত প্রার্থীদের সকাল ৭ টা হতে নোয়াখালী পুলিশ লাইন্স মাঠে ২য় দিনের কার্যক্রম এর ২০০ মিটার দৌড়,পুশ-আপ,লং জাম্প, হাই জাম্প পরিক্ষা সম্পন্ন হয়েছে।

পরীক্ষায় নোয়াখালী জেলার নিয়োগ বোর্ডের সভাপতি মো. শহীদুল ইসলাম(পিপিএম – বার), পুলিশ সুপার, নোয়াখালী এবং ওহাবুল ইসলাম খন্দাকার,পুলিশ সুপার,এসবি,ঢাকা, সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) চাঁদপুর, বিজয়া সেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) নোয়াখালী, মো. মোজ্জামেল হোসেন রেজা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ব্রাহ্মণবাড়িয়া, মোর্তাহীন বিল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) নোয়াখালী, নাজমুল হাসান রাজিব, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (বেগমগঞ্জ সার্কেল) নোয়াখালী, নিত্যানন্দ দাশ, সহকারী পুলিশ সুপার (চাটখিল সার্কেল) নোয়াখালী, আমান উল্লাহ, সহকারী পুলিশ সুপার (হাতিয়া সার্কেল)নোয়াখালী এবং পুলিশ হেডকোয়ার্টার্স এর প্রতিনিধিদ্বয় সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার শহিদুল ইসলাম পিপিএম প্রার্থীদের উদ্দেশে বলেন, আমি আবারো ধন্যবাদ জানাতে চাই, অনেকটাই শৃঙ্খলভাবে তোমরা প্রথম দিনের মতো দ্বিতীয় দিনে এখন পর্যন্ত টিকে আছো।
তিনি আরো বলেন আগামীকালের ইভেন্টর জন্য প্রার্থীদের মেন্টালি প্রিপারেশন নিয়ে মাঠে আসার কথাা বলেন। যদি কেউ নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত কাগজপত্র আগামীকাল দেখাতে ব্যর্থ হও তাহলে, তোমাদের কোন ইভেন্টেই অংশগ্রহণ করতে দেওয়া হবে না বলে উল্লেখ করে ,সকলকে ডিসিপ্লেন ওয়েতে যথা সময়ে মাঠে উপস্থিত হওয়ার আহ্বান জানান।

আগামীকাল (৪ মার্চ ২০২৩) তারিখ ২য় দিন উত্তীর্ণ প্রার্থীদের পুলিশ লাইন্স নোয়াখালীতে ১৬০০ মিটার দৌড়, ড্র্যাগিং ও রোপ ক্লাইমিং পরীক্ষা অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *