নোয়াখালীতে পুলিশ কনস্টেবল পদে নিয়োগ ব্রিফিং

দেশজুড়ে

মার্চ ২, ২০২৩ ১২:১৫ পূর্বাহ্ণ

রিপন মজুমদার জেলা প্রতিনিধি নোয়াখালী

নোয়াখালীতে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ উপলক্ষ্যে ব্রিফিং অনুষ্ঠিত।

নোয়াখালী জেলায় নিয়োগযোগ্য প্রকৃত শূণ্য পদের বিপরীতে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ, ডিসেম্বর ২০২২ অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষভাবে সম্পূর্ণ করার লক্ষ্যে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (০১ মার্চ) বিকেল ০২ ঘটিকায় শহীদ কনস্টেবল মনিরুল হক হলে নোয়াখালী জেলা পুলিশ কর্তৃক আয়োজিত ব্রিফিং প্যারেডে অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত থেকে নিয়োগ সংক্রান্তে ব্রিফিং প্রদান করেন নোয়াখালী জেলার নিয়োগ বোর্ডের সম্মানিত সভাপতি মোঃ শহিদুল ইসলাম (পিপিএম – বার) পুলিশ সুপার, নোয়াখালী।

পুলিশ সুপার নিয়োগ কার্যক্রম সুষ্ঠু ও সুন্দর ভাবে সম্পাদনের লক্ষ্যে নিয়োগ ডিউটি নিয়োজিত সংশ্লিষ্ট অফিসার ও ফোর্সদের দায়িত্ব ও কর্তব্য সম্পর্কে অবগত করেন। তিনি সম্পূর্ণ মেধা ও যোগ্যতার ভিত্তিতে যোগ্য প্রার্থী বাছাইয়ের জন্য দায়িত্বপ্রাপ্ত সকল পুলিশ সদস্যকে পেশাদারিত্বের সহিত নিষ্ঠার সাথে নিজ নিজ দায়িত্ব পালনে নির্দেশনা ও পরামর্শ প্রদান করেন।

উক্ত ব্রিফিংয়ে আরো উপস্থিত ছিলেন ওহাবুল ইসলাম খন্দাকার, পুলিশ সুপার,এসবি,ঢাকা, মো: মোজ্জামেল হোসেন রেজা অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল ব্রাহ্মণবাড়িয়া,বিজয়া সেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস), নোয়াখালী, মোর্তাহীন বিল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) নোয়াখালী, নাজমুল হাসান রাজিব, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (বেগমগঞ্জ সার্কেল) নোয়াখালী, আমান উল্লাহ, সহকারী পুলিশ সুপার (হাতিয়া সার্কেল) নোয়াখালী সহ নিয়োগ কার্যক্রমে নিয়োজিত বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *