নোয়াখালীতে উন্নয়ন সমন্বয় কমিটির সভা ডিসেম্বর ২২ অনুষ্ঠিত

দেশজুড়ে

ডিসেম্বর ১৮, ২০২২ ৬:২৩ অপরাহ্ণ

রিপন মজুমদার নোয়াখালী প্রতিনিধি

অদ্য জেলা প্রশাসক সম্মেলন কক্ষে নোয়াখালী জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা ডিসেম্বর ২২ অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নোয়াখালী জেলা প্রশাসক মোঃ দেওয়ান মাহবুবুর রহমান। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা পুলিশ সুপার মোঃ শহীদুল ইসলাম, পিপিএম।

অনুষ্ঠানে জেলা পুলিশ সুপার তার বক্তব্যে বলেন সরকারি স্থাপনার মান যত ভালো হবে,মানুষের সেবার মানও ততবেশি সুন্দর ও সাছন্দ্য হবে। শিক্ষা ও স্বাস্থ্য খাতে আমাদের আরো গুরুত্ব সহকারে কাজ করতে হবে,সরকারের উন্নয়নের দ্রুত বাস্তবায়ন করতে হবে,বাজারে দ্রব্যমূল্যের দাম নিয়ন্ত্রণ করা এবং প্রাইভেট হাসপাতাল গুলোর নিবন্ধন যাচাই করা,সাম্প্রদায়িক হামলা এড়াতে ইসলামী ফাউন্ডেশন কে আন্তরিকতার সহিত কাজ করতে হবে,সরকারের উন্নয়নের প্রচার প্রচারণা বৃদ্ধি করতে হবে।

সভায় এছাড়াও উপস্থিত ছিলেন অতিরিক্ত নোয়াখালী জেলা প্রশাসক (সার্বিক) ইসরাত সাদমীন,ডিজিএফআই,এনএসআই,ফায়ারসার্ভিস,জেলাশিক্ষাঅফিসার,এলজিইডি,আরএইচডি,জেলা পরিষদ,স্থানীয় সরকার,গণপূর্ত বিভাগ,জেলা মৎস অফিস,বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড, পল্লী বিদ্যুৎ বোর্ড, প্রাণি সম্পদ,বিদ্যুৎ উন্নয়ন বোর্ড সহ জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সকল সদস্য বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *